ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

আপনার জন্মের সময় আপনার মাকে কি খুব হট দেখাত: সাংবাদিককে অভিনেত্রী

২০১৯ জুলাই ১৬ ১৩:৫২:৫৬
আপনার জন্মের সময় আপনার মাকে কি খুব হট দেখাত: সাংবাদিককে অভিনেত্রী

অভিনেত্রী সামিরা রেড্ডি দ্বিতীয় বার মা হওয়ার পর প্রথম সাক্ষাৎকার দিলেন। সামিরা বলেছেন, অভিনেত্রীদের সব কিছু নিয়েই বেশির ভাগ সময় নানা ধরনের মন্তব্য করেন অনেকে। যা অনেক সময়ই মানুষকে অবসাদগ্রস্ত করে তোলে। প্রেগন্যান্সি চলাকালীন সামিরার কথায় তাঁকে বলা হয়েছে, ‘ওজন কমান। অন্য নায়িকাদের দেখুন।’ এই নিয়ে নায়িকার মন্তব্য, ‘আপনি জানেন কেমন লাগে। আমরা অনবরত লোককে নিয়ে মন্তব্য করি। কারণ আলো সব সময়ই আমাদের উপর থাকে। আমার প্রেগন্যান্সি পিরিয়ডে খুব উৎকণ্ঠা হতো।

এরপরেই নাকি সব ভুলে গিয়ে একেবারে নিজের মতো করে প্রেগন্যান্সি পিরিয়ডটা উপভোগ করার সিদ্ধান্ত নিয়েছিলেন সামীরা। নায়িকা বলেছেন, প্রেগন্যান্ট অবস্থায় একটি ইভেন্টে গিয়েছিলাম। যখন সেখান থেকে বেরিয়ে যাচ্ছি, আমাকে প্রশ্ন করা হয়েছিল, সন্তানের জন্মের পর কি আপনি কারিনার মতো খুব তাড়াতাড়ি আগের চেহারায় ফিরবেন, নাকি ঐশ্বরিয়ার মতো ধীরে ধীরে ফিরতে চান?

সামিরা ওই সাংবাদিককে পালটা প্রশ্ন করেছিলেন, ‘আমি অ্যাশ ও বেবোকে খুবই শ্রদ্ধা করি। কিন্তু আপনি তুলনা টেনে দিলেন। আপনি কোথা থেকে এসেছেন? আপনার মাকে আপনার জন্মের সময় কি খুব হট দেখাতো? সোমবার সদ্যোজাতের সঙ্গে দ্বিতীয় ছবি শেয়ার করেছেন সামিরা। মেয়েকে কোলে নিয়ে এই ছবিও নেটিজেনের মন জয় করেছে।


সমকালীন এর সর্বশেষ খবর

সমকালীন - এর সব খবর