ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

স্কুলে ভর্তি হয়ে যার প্রেমে পরলেন শুভশ্রী, ভিডিওসহ

২০১৯ জুলাই ১৫ ২১:২৩:০০
স্কুলে ভর্তি হয়ে যার প্রেমে পরলেন শুভশ্রী, ভিডিওসহ

শুভশ্রীর প্রাণবন্ত অভিনয়। সঙ্গে ঋত্বিক। শ্রেয়া ঘোষালের সুরেলি গলা। এই দুই মিলে ‘পরিণীতা’র প্রথম গান একেবারে হিট। গত ১৩ জুলাই মুক্তি পেয়েছে শ্রেয়া ঘোষালের কণ্ঠে ‘তোমাকে’। ইতোমধ্যেই প্রশংসা কুড়িয়ে নিয়েছে গানটি। গানের দৃশ্যে মেহুল অর্থাৎ শুভশ্রী যেন ঝড়ো হাওয়া।

পাশের বাড়ির দাদার সঙ্গে স্কুলপড়ুয়া মেয়ের মিষ্টি প্রেম সাবলীলভাবে পর্দায় ফুটিয়ে তুলেছেন অভিনেত্রী। গানে কখনও তিনি নিষ্পলকে তাকিয়ে রয়েছেন বাবাই দার(ঋত্বিক চক্রবর্তী) দিকে। আবার কখনও বাবাই দার শাস্তির হাত থেকে বাঁচতে ছুটে পালাচ্ছেন। আবার অভিমানী প্রেমিকার মতো দখল বসাচ্ছেন। ঋত্বিক চক্রবর্তীর অভিনয় নিয়ে তো নতুন কিছু বলার নেই।

নব্বইয়ের দশকের প্রেক্ষাপটে ঋত্বিক-শুভশ্রীর পূর্বরাগ আরও ধারালো হয়েছে শ্রেয়ার সুরেলা গলায়। পঞ্জাবি র‍্যাপ-হিপহপ, সুফির বাজারে কোথাও যেন হারিয়ে গিয়েছে মেলোডি। সেই মেলডিই ‘তোমাকে’ গানের প্রাণ। আর মেলোডিতে এই মুহূর্তের বাঙালি কন্যার ধারেকাছে কেউ নেই।

বিয়ের পর ‘পরিণীতা’ই শুভশ্রীর প্রথম ছবি। ইতোমধ্যেই অবমুক্ত হয়েছে ছবির ট্রেলার। পাশের বাড়ির বাবাই দার সঙ্গে মেহুলের দুষ্টুমিষ্টি প্রেমের গল্প উঠে আসবে ছবিতে। কিন্তু আচমকাই ছন্দপতন। আত্ম*হত্যা* করে বাবাই। এরপর আসে একের পর এক কোলাজ। গৌরব চক্রবর্তী ও আদৃতের সঙ্গে দেখা যায় শুভশ্রীকে। ‘পরিণীতা’র পরিচালনা করছেন রাজ চক্রবর্তী। মৌলিক গল্প নিয়ে ছবি করেছেন বলে দাবি পরিচালকের।

ভিডিওটি দেখতে এখানেক্লিক করুন


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর