ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

বদলে যাওয়া আলোচিত অভিনেত্রী প্রসূন আজাদ

২০১৯ জুলাই ১৩ ০১:০০:০২
বদলে যাওয়া আলোচিত অভিনেত্রী প্রসূন আজাদ

আলোচিত মডেল-অভিনেত্রী প্রসূন আজাদ। একটা সময় শুটিং নিয়ে ব্যস্ত থাকতেন অনেকটা সময়। শুটিং স্পট ছাড়াও বন্ধু-বান্ধবদের সঙ্গে আড্ডায় মেতে থাকতেন এই অভিনেত্রী। চঞ্চলা প্রকৃতির ছিলেন একেবারে। কিন্তু এখন আর তেমনটা নেই এ অভিনেত্রী। অনেকটাই বদলে গেছেন তিনি। প্রসূনের এখন সময় কাটে বাসাতেই। কাজ ছাড়া ঘর থেকে বাইরে যান না বলেই জানান তিনি।

প্রসূনের ভাষ্য, আমি এখন কাজ ছাড়া বাসার বাইরে বের হই না। অযথা বন্ধু-বান্ধবদের সঙ্গে সময় কাটিয়ে কোনো লাভ নেই। একটা সময় অনেক কিছু করেছি। সেইগুলোর বেশির ভাগ সময় হিতে বিপরীত হয়েছে। এখন কাজ আর আমাকে নিয়ে থাকতে চাই। এই অভিনেত্রী সম্প্রতি ‘মানুষের বাগান’ শিরোনামের একটি চলচ্চিত্রের কাজ শেষ করেছেন। এটি নির্মাণ করেছেন নুরুল আলম আতিক। এই ছবির মধ্য দিয়ে প্রসূন দীর্ঘদিন পর চলচ্চিত্রে ফেরেন।

এ ছাড়া তার হাতে ‘পদ্মাপুরাণ’ শিরোনামের আরো একটি ছবি আছে। এটির নির্মাতা রাশিদ পলাশ। শফিকুল ইসলাম খানের ‘অচেনা হৃদয়’ ছবির মধ্য দিয়ে প্রসূনের চলচ্চিত্রে অভিষেক হয়েছিল। ২০১৪ সালে ছবিটি মুক্তি পায়। পরবর্তীতে তিনি ‘সর্বনাশা ইয়াবা’ ও ‘মুসাফির’ শীর্ষক দুটি ছবিতে অভিনয় করেন। এদিকে ছোট পর্দা থেকে এই অভিনেত্রী এখন দূরে আছেন।

আসছে ঈদের কোনো নাটকে অভিনয় না করারও সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ছোট পর্দা থেকে দূরে কেন? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ছোট পর্দায় নিজের পছন্দের চরিত্র পাই না। গতানুগতিক চরিত্রের নাটকে আর কত কাজ করবো। সেই কারণে ছোট পর্দায় এখন কোনো কাজ করছি না। যদি ব্যতিক্রম কোনো গল্প-চরিত্র পাই তাহলে কাজের বিষয়ে ভেবে দেখবো।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর