ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

বুবলী বাদ পড়ার খবরে সত্যিটা প্রকাশ করলেন শাকিব খান

২০১৯ জুলাই ০৯ ২০:৫০:০৯
বুবলী বাদ পড়ার খবরে সত্যিটা প্রকাশ করলেন শাকিব খান

কয়েকদিন ধরে শোনা যাচ্ছিলো চিত্রনায়ক শাকিব খান প্রযোজিত ছবি ‘বীর’ থেকে বাদ যাচ্ছেন চিত্রনায়িকা বুবলী! এমনকি শাকিব খান প্রযোজিত আরেক ছবি ‘প্রিয়তমা’ থেকেও সরানো হচ্ছে তাকে। গুঞ্জন উঠছে, শাকিব-বুবলী জুটি ভেঙে যাচ্ছে! তবে এমন খবরকে ভিত্তিহীন বলছেন ঢালিউড কিং শাকিব খান। শাকিব বলেন, বুবলী বাদ পড়ার খবর একেবারেই ভিত্তিহীন। বিভ্রান্তি ছড়ানো ছাড়া আর কিছুই না। এমন খবর কীভাবে ছড়ানো হলো, সে বিষয়ে আমি কিছুই জানি না।

তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এ নায়ক জানান, তার প্রযোজনা সংস্থা এসকে ফিল্মস থেকে নির্মিত হবে চারটি ছবি। এছাড়া বাইরের একটি প্রযোজনার সংস্থার একটি ছবিতে তিনি কাজ করবেন। বললেন, মোট পাঁচটি ছবির মধ্যে দুটি ছবির নায়িকা থাকবেন বুবলী। বাকি তিন ছবিতে তিনজন নতুন মুখ (নায়িকা) কাজ করবেন। এ বছরেই দর্শক জানতে পারবে।’ মিডিয়া বা বিভিন্ন মাধ্যম থেকে তাদের নেয়া হচ্ছে বলে জানান শাকিব খান।

শাকিব খান বলেন, বুবলীর ‘পাসওয়ার্ড’ সুপারহিট হয়েছে। আমার সাথে জুটি হিসেবে দর্শক গ্রহণ করেছে। সমালোচকদেরও বুবলী নজর কেড়েছেন। প্রত্যেকেই তার অভিনয়ের প্রশংসা করেছেন। তিনি তো ভালো কাজের চেষ্টা করছেন। সেজন্য তাকে দুটি ছবিতে রাখা হচ্ছে। তবে কোন দুই ছবিতে বুবলী থাকবেন ওই সিদ্ধান্ত এখনো নেয়া হয়নি।

কিছুটা বিরক্তি প্রকাশ করে শাকিব খান বলেন, অনেকেই আছেন যারা সবসময় ভালোর মধ্যেও খারাপ খোঁজে। কিছুদিন আগে পাসওয়ার্ডের পিছনে লেগেছিল। ব্যর্থ হয়েছে। এবার বুবলীর পিছনে লেগেছে। এসবে কখনোই আমি কান দেইনা। বুবলীর বাদ যাওয়া বা না থাকা নিয়ে যেসব নিউজ হয়েছে সবগুলো ভিত্তিহীন। শুধু শুধু বিভ্রান্তি ছড়ানো হচ্ছে।

তিনি বলেন, ‘১৫ তারিখ থেকে বীরের শুটিং শুরু হলেও আমি ক্যামেরায় দাঁড়াবো ঈদের পর। নায়িকা যিনি থাকবেন তিনিও ঈদের পর শুটিং করবেন। হাতে এখনো সময় আছে। তার আগেই নায়িকা কে থাকবেন সেটি চূড়ান্ত হবে। এখনও ঠিক করতে পারলাম না কোন ছবিতে কে থাকবেন, এর মধ্যে বাদ যাওয়ার বিষয় আসছে কেন? চাকরীই হলো না, বরখাস্তের বিষয় কেন আসবে?’

ভক্ত অনুরাগীদের উদ্দেশ্যে শাকিব খান বলেন, ‘তারা যেন কোনো ভিত্তিহীন খবের বিভ্রান্ত না হন। শাকিব খান ও শবনম বুবলী বর্তমানে ‘মনের মত মানুষ পাইলাম না’ ছবি কাজ করছেন। আসন্ন ঈদুল আজহায় এ জুটির এই একটি মাত্র ছবি মুক্তি পেতে যাচ্ছে, যার পরিচালক জাকির হোসেন রাজু। পরিচালক সূত্রের খবর, বর্তমানে ছবির কাজ একেবারেই শেষের দিকে। ইতোমধ্যে এ ছবির ‘হাই রেন্টাল’-এ হল বুকিং চলছে। সূত্র: চ্যানেল আই অনলাইন


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর