ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

মাথায় সিঁদুর পড়ে শপথ নিলেন মুসলিম এমপি নুসরাত

২০১৯ জুন ২৫ ২২:০৯:১৫
মাথায় সিঁদুর পড়ে শপথ নিলেন মুসলিম এমপি নুসরাত

লোকসভায় শপথের দিন উপস্থিত থাকতে পারেননি। সে সময় ডেস্টিনেশন ওয়েডিং সারতে তুরস্কের বোদরুমে উড়ে গিয়েছিলেন বসিরহাট কেন্দ্র থেকে জয়ী তৃণমূলের সাংসদ নুসরাত জাহান।

রবিবার ভোর রাতে কলকাতায় পৌঁছেছেন তিনি। এরপর মঙ্গলবার সকালে লোকসভায় শপথ গ্রহণ করেন নুসরাত। তার সঙ্গে শপথ গ্রহণ করেছেন যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে জয়ী তৃণমূলের মিমি চক্রবর্তী।

সদ্যই বিয়ে হয়েছে। তাই একেবারে নববধূর সাজে লোকসভায় পৌঁছন তারকা-সাংসদ নুসরাত। এদিন বেগুনি পাড় সাদা লিনেন শাড়ির আঁচল ছিল নুসরাতের গায়ে জড়ানো। হাত ভর্তি মেহেদী। চূড়া আর সিঁথিতে ছিল চওড়া সিঁদুর। অন্যদিকে মিমি পরেছিলেন সাদা ফুল স্লিভস সালোয়ার কামিজ।

প্রিয় বান্ধবীর বিয়েতে উপস্থিত থাকতে গিয়ে শপথের দিন সংসদে অনুপস্থিত ছিলেন যাদবপুর লোকসভা কেন্দ্র থেকে জয়ী তৃণমূলের মিমি চক্রবর্তীও। মঙ্গলবার তারা দু’জনেই লোকসভায় বাংলায় শপথ গ্রহণ করেন।

শপথ গ্রহণের অনুষ্ঠানে উপস্থিত না থেকে বিয়ে করতে যাওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলড হতে হয় নুসরাতকে। শুধু তাই নয়, যখন তার কেন্দ্রের অন্তর্গত সন্দেশখালিতে অগ্নিগর্ভ পরিস্থিতি হয়েছে তখনও সেখানে উপস্থিত থাকেননি নায়িকা।

বরং দূরে থেকে টুইট করেছিলেন তিনি। সন্দেশখালি নিয়ে সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেছিলেন, ‘সবকিছু ঠিকঠাক রয়েছে।’ এরপরেই বিতর্কের আগুনে আরও হাওয়া লাগে। তবে কোনও বিতর্কে কর্ণপাত না করেই সপরিবারে তুরস্কে উড়ে গিয়েছিলেন নুসরাত।

শহরের কোলাহল নয়। কলকাতা থেকে ৫ হাজার ৯৮৯ কিলোমিটার দূরে তুরস্কের বোদরুম শহরের ‘সিক্স সেন্সেস কাপালায়াঙ্কা’য় বন্ধু তথা ফ্যাশন ব্র্যান্ডের মালিক নিখিল জৈনের সঙ্গে চার হাত এক হয়েছে নুসরাতের। ১৯ জুন হিন্দু মতে তাদের বিয়ে হয়।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর