ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

বাংলাদেশের জয়ে ৫০০ টাকা বাজিতে জিতলেন পপি

২০১৯ জুন ২৫ ২০:৪৬:৪২
বাংলাদেশের জয়ে ৫০০ টাকা বাজিতে জিতলেন পপি

মেঘে ঢাকা আকাশ, খেলার আগে প্রায় ঘন্টাখানেক টিপ টিপ বৃষ্টির পর স্লো-টার্নিং পিচে ২৬২ রান দেখে যারা হতাশ হয়েছিলেন, ৩২০ কেন হলো না? এই রান নিয়ে কি আর জেতা সম্ভব- এসব সাতপাঁচ ভেবে ভেবে অস্থির ছিলেন, তারা সবাই এখন স্বস্তিতে।

কারণ ওই স্কোরটাকেই জয়ের জন্য পর্যাপ্ত বলে প্রমাণ করেছেন বাংলাদেশের বোলাররা বিশেষ করে বাঁহাতি স্পিনার সাকিব আল হাসান। গতকাল ২৪ জুনের ম্যাচে আফগানিস্তানকে হারিয়ে দিয়েছে বাংলাদেশ ৬২ রানের বিশাল ব্যবধানে।

এই জয়ে বাংলাদেশ সেমিফাইনালে যাওয়ার আশা বাঁচিয়ে রাখলো। সেই আনন্দেই টাইগারদের শুভেচ্ছায় সিক্ত করছেন বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা। সে তালিকায় আছেন বিভিন্ন অঙ্গনের তারকারা। যারা বাংলাদেশের খেলার দিন ফ্রি থাকার চেষ্টা করেন। উপভোগ করেন খেলা।

প্রার্থনা করেন মাশরাফিরা যেন জিতে যান। কালও তেমন প্রার্থনা করেছেন সবাই। আর প্রার্থনার পাশাপাশি দলের জয়ের জন্য বাজিও ধরেছিলেন চিত্রনায়িকা পপি। আফগানিস্তানকে উড়িয়ে দেয়ার পর বাজি জিতে ৫০০ টাকাও পেয়েছেন তিনি।

নিজের ফেসবুকে ৫০০ টাকার ছবি পোস্টও করেছেন তিনি। জানালেন, এভাবেই সবসময় জিতে যেতে চান। ছবির ক্যাপশনে ‘কুলি’খ্যাত এ নায়িকা মজা করে লিখেছেন, ‘বাজিতে জিতে গেছি। এভাবে জিততে চাই।’

তিনি বলেন, ‘ক্রিকেট খেলা আমাদের জীবনে অনেক আনন্দ নিয়ে আসে। বাংলাদেশের খেলা হলে মজা করে খেলা দেখি। গতকালও ঘরে বসে খেলা দেখছিলাম। কয়েকজন ভয় দেখাচ্ছিলো যে বাংলাদেশ হেরে যাবে। তাই তাদের সঙ্গে বাজি ধরেছিলাম। আলহামদুলিল্লাহ, টাইগাররা জিতেছে। সাকিব, মুশফিক দারুণ খেলেছে কাল।

খেলা জিতে বাজিতে জিতেছি। তাই ভাবলাম সবার সঙ্গে শেয়ার করি।’ তার ভক্তরা ছবির নিচে বাজি জয়ের জন্য শুভেচ্ছা জানাচ্ছেন প্রিয় নায়িকাকে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর