ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

তোমাকে ছাড়া আমি মুখে স্বাদ পাই না: শ্রাবন্তীকে রোশন 

২০১৯ জুন ২৫ ২০:২২:২২
তোমাকে ছাড়া আমি মুখে স্বাদ পাই না: শ্রাবন্তীকে রোশন 

মাস দুয়েক আগে একটি বিমান সংস্থার কেবিনক্র‌ু সুপারভাইজার ও জিম চেইনের মালিক রোশন সিংকে বিয়ে করেছেন টালিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

তৃতীয়বার বিয়ে নিয়ে বহু সমালোচনার মুখে পড়তে হয়েছিল নায়িকাকে। কিন্তু বিতর্কে কান না দিয়ে গত ১৯ এপ্রিল অমৃতসরের গুরুদ্বারে পঞ্জাবী মতে বিয়ে সেরেছেন শ্রাবন্তী। বিয়ের পর তারা উড়ে গিয়েছিলেন ইন্দোনেশিয়ার বালিতে। জমিয়ে সেখানে হনিমুন সেরেছেন এই দম্পতি।

রোশন সিং ওরফে মন্টি জন্মসূত্রে পঞ্জাবি। তবে থাকেন কলকাতাতেই। তার বাড়ি পার্ক সার্কাস এলাকাতে। রোশন জিম করতে খুব ভালবাসেন। দিনের অনেকটা সময় তার কাটে শরীরচর্চা করেই।

সম্প্রতি নতুন স্ত্রী শ্রাবন্তীর সঙ্গে ছবি পোস্ট করেছেন রোশন। সেখানে তার লেখা ক্যাপশনটি চোখে পড়ার মতো। সেখানে তিনি লিখেছেন, ‘তুমি আমার জীবনে নুনের মতো। তুমি ছাড়া আমি টেস্টলেস।’

প্রসঙ্গত, রোশন সিং ওরফে মন্টি শ্রবন্তীর তৃতীয় স্বামী। পরিচালক রাজীবের সঙ্গে প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর গত বছর মুম্বাইয়ের সুপার মডেল কৃষ্ণ ভিরাজের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী।

কিন্তু কোনও এক অজ্ঞাত কারণে বিয়ের ৩ মাস যেতে না যেতেই সেই বিয়েও ভেঙে যায়। এরপর ফের রোশনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী। ছেলে ঝিনুকও মায়ের এই সিদ্ধান্তে খুব খুশি। তিন জনের সুখী পরিবার এখন।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর