ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

মফিজের স্ত্রী হচ্ছেন চিত্রনায়িকা আঁচল

২০১৯ জুন ২৩ ২৩:৪৩:২৩
মফিজের স্ত্রী হচ্ছেন চিত্রনায়িকা আঁচল

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়িকা আঁচল আঁখি। ‘মঙ্গলযাত্রা’ নামে ছবিটি পরিচালনা করবেন তরুণ নির্মাতা রাশিদ পলাশ। শনিবার ছবিতে চুক্তিবদ্ধ হন আঁচল। বিষয়টি জানান রাশিদ পলাশ।

ছবির গল্প নিয়ে জানতে চাইলে রাশিদ পলাশ বলেন, কুড়িগ্রামের বাসচালক মফিজের জীবন নিয়েই ছবি। মফিজ পরিবহনের কথা অনেকেই জানেন। কুড়িগ্রামের অনেক মানুষকে ঢাকায় আসার সুযোগ করে দিয়েছিলেন এই মফিজ।

আমরা চলচ্চিত্রে মফিজের যৌবন ও বয়সকাল দেখাব ছবিতে। প্রেক্ষাপট ১৯৮০ সালের। এরপর ১৯৯০ সালের দিকে মফিজ পরিবহনের ইতি ঘটে। ছবিটি সত্য কাহিনীর উপরে নির্মিত হতে যাচ্ছে। সামাজিক একটি ছবি। বাণিজ্যিক প্রয়োজনে গান থাকছে চারটি। সেসব গানও বেশ মজার। দর্শকরা পছন্দ করবেন আশা করি।

তিনি আরও বলেন, ছবির নায়িকা চরিত্রে অভিনয় করছেন আঁচল। আর মফিজ চরিত্রটি কে করছেন তা শিগগিরই চূড়ান্ত করবো। মফিজের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন আঁচল। আসছে সেপ্টেম্বরে ছবিটির শুটিং শুরুর পরিকল্পনা রয়েছে।

রাশিদ পলাশ এখন ‘পদ্মাপুরাণ’ ছবির কাজ করছেন। আসছে ঈদুল আজহায় এই ছবিটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতা।এদিকে নায়িকা শিমলাকে নিয়ে ‘নাইওর’ নামে একটি ছবির শুটিং শুরু করেছিলেন রাশিদ পলাশ। ছবিটি কবে মুক্তি পাবে জানতে চাইলে কোনও মন্তব্য করতে রাজি হননি তিনি।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর