ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

ফাঁস হলো সালমান খানের খাবাবের খরচ

২০১৯ জুন ২৩ ২২:৩৯:৫০
ফাঁস হলো সালমান খানের খাবাবের খরচ

বলিউড সুপারস্টার সালমান খান। তার ছবি মানেই বক্স অফিসে সুপার হিট। শুধু সিনেমাই নয় একাধিক নারীর সঙ্গে প্রণয়ে জড়িয়ে বহুবারই খবরের শিরোনাম হয়েছেন প্রভাবশালী এ তারকা অভিনেতা। ‘বিগহার্ট লাভারবয়’ তকমাও বসেছে তার নামের পাশে।পঞ্চাশের গণ্ডি পেরিয়ে গেলেও ফিটনেসের ব্যাপারে এখনো অনেক সচেতন তিনি। ফিটনেস ধরে রাখতে নিয়মিত জিম ও ডায়েট করছেন এই অভিনেতা।

সালমানের দিনের শুরু হয় হালকা গরম পানিতে লেবু ও মধু মিশিয়ে পান করে। এরপর সামান্য কার্বোহাইড্রেট ও প্রোটিনসমৃদ্ধ স্ন্যাকস। ঝাল, তেল বা মশলা জাতীয় খাবার থেকে দূরে থাকেন তিনি। সকালের খাবারে ৪টি ডিমের অমলেট থাকা চাই। কারণ এটা তার ভীষণ প্রিয়।

দক্ষিণের খাবারও খুব প্রিয় তার। সপ্তাহে মাত্র ৪দিন উত্তর ভারতীয় খাবার দুপুরে খান সালমান খান। বাকি সময় দক্ষিণ ভারতের খাবার খান। এ ছাড়া মাছ ও সালাদ খেতে পছন্দ করেন তিনি। ডিনারে চিকেন থাকা চাই। সব মিলে যা দাঁড়ায়, তাতে দেখা গেছে সালমানের এক দিনের খাবারের পেছনে খরচ হয় ৮ হাজার রুপির মতো।

১৯৮৮ সালে ‘বিবি হো তো অ্যায়সি’ ছবি দিয়ে তার ক্যারিয়ার শুরু। ‘ম্যানে পেয়ার কিয়া’ ছবির পর আর ফিরে তাকাতে হয়নি তাকে। তখন থেকেই তিনি বলিউডের অন্যতম সেরা নায়ক। তবে স্বাস্থ্য নিয়ে এখনো খুবই সতর্ক তিনি। সব ছবিতে নিজের বডি দেখিয়ে তার প্রমাণও দেন তিনি।

এদিকে, ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে সালমান অভিনীত ‘ভারত’ সিনেমা। দুই সপ্তাহে সিনেমাটি ২০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে। আলী আব্বাস জাফর পরিচালিত সিনেমাটিতে নাম ভূমিকায় গেছে সালমান খানকে। এতে তার বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। আরো অভিনয় করেছেন দিশা পাটানি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অনেকে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর