ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

বিয়ের পর শহরে ফিরেই যে প্রশ্নের মুখে পড়লেন নুসরাত

২০১৯ জুন ২৩ ১৯:৪৪:১৫
বিয়ের পর শহরে ফিরেই যে প্রশ্নের মুখে পড়লেন নুসরাত

ভোট পর্ব মিটে যেতেই বিয়ের জন্য তুরস্ক উড়ে গিয়েছিলেন নুসরাত জাহান। এলাহি আয়োজনে বিয়ে সেরেছেন নব্য নির্বাচিত সাংসদ। বিয়ের ছবি নিজেই পোস্ট করেছেন সোশাল মিডিয়ায়। এদিন বিয়ে সেরে কলকাতা ফিরলেন নব দম্পতি। আর ফিরতে না ফিরতে কলকাতা বিমানবন্দরে প্রশ্নের মুখে পড়লেন সাংসদ।

সন্দেশখালি আক্রান্ত ভোট পরবর্তী হিংসায়। আর তখন বিয়েতে মনোনিবেশ করেছিলেন নুসরত। এই নিয়ে ট্রোলডও হয়েছেন তিনি। কিন্তু বিয়ের পর কলকাতা ফিরলে বিমানবন্দের মিষ্টিমুখের পর্ব শেষে সন্দেশখালি নিয়ে প্রশ্নের মুখে পড়লেন তিনি এবং জানালেন, বসিরহাটে সব ঠিক আছে।

গোলাপি রংয়ের শাড়ি, হাতে মেহেন্দি, চূড়া ও মাথায় সিঁদুর- শনিবার রাতে এই বেশেই বর নিখিল জৈনের সঙ্গে কলকাতা বিমানবন্দরে পৌঁছন নুসরাত জাহান। সেখানেই সাংবাদিকরা বসিরহাটের সংঘর্ষ নিয়ে কথা তুললে নায়িকার জবাব, ”সমস্ত কিন্তু এখন নিয়ন্ত্রনে। আমি প্রশাসনের সঙ্গে ক্রমাগত যোগাযোগ রেখেছিলাম।”

১৯ তারিখে তুরস্কের বোদরুম শহরে জাকজঁমক আয়োজনে বিয়ে করলেন নুসরাত জাহান। বোদরুমের ‘সিক্স সেন্সেস কাপালায়াঙ্কা’য় বসেছিল বিয়ের আসর। সেখানে ১৫ তারিখ রাতেই উড়ে গিয়েছিলেন নব দম্পতি। আগামী ৪ জুলাই কলকাতার পাঁচতারা হোটেলে হবে রিসেপশন পার্টি।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর