ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

সালমানের পারিশ্রমিক ৪০০ কোটি রুপি

২০১৯ জুন ২৩ ০০:৪০:১৯
সালমানের পারিশ্রমিক ৪০০ কোটি রুপি

আর মাত্র কয়েক মাস পরই শুরু হতে চলেছে ভারতের জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’। গতবারের মতো এবারও এই শোর সঞ্চালক বলিউড সুপারস্টার সালমান খান।

শোনা যাচ্ছে, বিগ বসের ১৩তম মৌসুমে বেশ কিছু পরিবর্তন আসছে। এবার এই শোর ঘর বসবে শুধু মুম্বাইয়ে। এরই মধ্যে শুরু হয়েছে নানা জল্পনা। কে কে প্রতিযোগী হিসেবে বিগ বসের ঘরে প্রবেশ করবেন, সে নিয়েও চলছে নানা কানাঘুষা। তবে এখনো নিশ্চিত খবর পাওয়া যায়নি।

সালমান-ভক্তদের সবাই জানেন, সিনেমা প্রযোজনার পাশাপাশি টেলিভিশন শো-ও প্রযোজনা করছেন বলিউডের ভাইজান। জনপ্রিয় কৌতুক অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’ ও আসন্ন নাচভিত্তিক রিয়েলিটি শো ‘নাচ বলিয়ে-৯’ প্রযোজনা করছেন সালমান খান।

একটি বিনোদন পোর্টাল প্রতিবেদনে জানিয়েছে, বিগ বসের ১৩তম মৌসুমে শুধু সঞ্চালনই করছেন না, প্রযোজনাও করছেন সালমান খান। সাম্প্রতিক প্রতিবেদন জানাচ্ছে, বিগ বস সঞ্চালনের জন্য পারিশ্রমিক হিসেবে সালমান নিচ্ছেন ৪০০ কোটি রুপি!

ভারতের সংবাদমাধ্যম দ্য খবরির প্রতিবেদন জানিয়েছে, বিগ বসের আগামী মৌসুমে (১৩তম) সঞ্চালনার জন্য সালমান খানকে দিতে হবে ৪০০ কোটি রুপি। ১২তম মৌসুমে প্রতি পর্বের জন্য পারিশ্রমিক হিসেবে সালমান নিয়েছিলেন ১২-১৪ কোটি রুপি। ১৩তম মৌসুমে প্রতি পর্বের জন্য সালমানকে দিতে হবে ৩১ কোটি রুপি (সপ্তাহান্তে, শনি-রবি)।

বিগ বস ১২তম মৌসুমের ট্রফি ঘরে ওঠান টিভি তারকা দীপিকা ককর। বিগ বস-১২ চলাকালে ভারতের সাবেক ক্রিকেটার শ্রীশান্তর সঙ্গে দীপিকা ককরের সম্পর্ক নিয়ে বেশ গুঞ্জন ছড়ায়। কয়েক মাস পরে অবশ্য তাঁদের বন্ধুত্বে চিড় ধরে।

এ ছাড়া গত পর্বে ভজন সম্রাট অনুপ জলোটার সঙ্গে ২৮ বছরের তরুণী জ্যাসলিন মাথারুর প্রেম নিয়ে কম আলোচনা হয়নি। পরে অবশ্য দুজনেই অস্বীকার করেন। সূত্র : ডিএনএ


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর