ঢাকা, রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

আজ অস্ট্রেলিয়ার সঙ্গে হারলেও আফসোস থাকবে না: শাকিব খান

২০১৯ জুন ২০ ১১:৩৭:৩৪
আজ অস্ট্রেলিয়ার সঙ্গে হারলেও আফসোস থাকবে না: শাকিব খান

মবার ইউকের টনটনের স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে বাংলাদেশের খেলাটা পুরোটা উপভোগ করতে পারিনি। কারণ একই দিন সন্ধ্যায় আমার নতুন ছবি ‘ভালোবাসার মানুষ পাইলাম না’র মহরত অনুষ্ঠান ছিল। তবে মহরতের আগে এবং অনুষ্ঠান শেষে ২ ঘণ্টা বাংলাদেশের ব্যাটিং বেশ উপভোগ করেছি। দুর্দান্ত এক বিজয় পেয়েছি আমরা। ৫১ বল বাকি থাকতেই সাত উইকেটে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়েছি।

পরের দিন খেলার পুরো হাইলাইটস আবার টিভির সামনে বসে দেখেছি আমি। সোমবারের খেলায় বিশেষভাবে সাকিব আল হাসান ও লিটন দাসকে ধন্যবাদ জানাতে চাই। সাকিব আল হাসান তো রীতিমতো এ ম্যাচে রেকর্ড গড়েছেন। এবারের বিশ্বকাপে ব্যাট হাতে সর্বোচ্চ রান এখন তার। শুধু তাই না, এখন পর্যন্ত বিশ্বকাপে সর্বোচ্চ ৪৩টি চার মেরে রেকর্ড করেছেন সাকিব আল হাসান। এটা আমাদের জন্য সত্যিই গর্বের বিষয়।

আর বাংলাদেশের সঙ্গে অস্ট্রেলিয়ার খেলাটা মিস করতে চাই না আজ। এটিও গুরুত্বপূর্ণ ম্যাচ। এবার বিশ্বকাপে অস্ট্রেলিয়া পাঁচটি ম্যাচের মধ্যে চারটিতে জয় পেয়েছে। বাংলাদেশ আজ এ ম্যাচটিও জিতে যাক এটাই চাওয়া থাকবে। তবে এ ম্যাচে অস্ট্রেলিয়ার সঙ্গে আজ হারলেও আফসোস থাকবে না আমাদের। কারণ ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে বাংলাদেশের ম্যাচটি দেখার পর সবার মন ভরে গেছে। এমন একটি জয় দেখার জন্য সবাই আমরা সেদিন অপেক্ষা করছিলাম এবং সেই প্রত্যাশিত জয়টি পেয়েছি। সূত্র: মানবজমিন


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর