ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

এই সিনেমাটির জন্য পাঁচটি ছবি ছেড়ে দিয়েছি: বাপ্পী

২০১৯ জুন ২০ ০১:২৯:৩৬
এই সিনেমাটির জন্য পাঁচটি ছবি ছেড়ে দিয়েছি: বাপ্পী

অনেকদিন ধরে নতুন কোনো ছবির কাজ করছেন না বাপ্পী চৌধুরী। হাতে থাকা যেসব ছবির কাজ জমে ছিল, চেষ্টা করেছেন শেষ করার। এর মধ্যে পাঁচটি নতুন ছবির প্রস্তাব এসেছিল এ নায়কের কাছে। সবগুলো হাসিমুখে ফিরিয়ে দিয়েছেন তিনি। এমনটাই জানালেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী!

তিনি বলেন, দীপন দা (দীপঙ্কর দীপন) যখন ‘ঢাকা ২০৪০’ ছবির গল্প আমাকে শোনায় তখন আমি মুগ্ধ হয়ে যাই। গল্পের প্রেমে পড়ে যাই। নিজের মধ্যে গল্পটাকে ধারণ করেছি। এতটুকু বলবো, এ ধরণের গল্পের ছবি আমাদের দেশের দর্শক কখনোই দেখেনি। আমার কাছে মনে হয় এই প্রজেক্ট আমাকে করতেই হবে। যদি বড় কোনো সেক্রিফাইসও আমাকে করেত হয়, তা করতেও আমি রাজি।

বাপ্পী বলেন, শুধুমাত্র ‘ঢাকা ২০৪০’ ছবির জন্য ৫টি নতুন ছবি ছেড়ে দিয়েছি। আমি বুঝে গেছি মানহীন ছবি করে লাভ নেই। হয়তো আমার পকেটে অর্থ আসে কিন্তু দর্শকরা মুখ ফিরিয়ে নেবে। তারা এখন অনেক সচেতন। তাদের সঠিক চাওয়া পূরণ না করলে তারা মুখ ফিরিয়ে নেবে। তাই আমি ভালো কাজের জন্য অপেক্ষায় ছিলাম। অবশেষে পেয়ে গেছি।

২৪ জুন থেকে শুটিং শুরু হবে ছবিটির। তার আগে ২০ জুন ‘ঢাকা ২০৪০’ ছবিত মহরত। সেখানে এ ছবি নিয়ে আরও বিস্তারিত কথা বলবেন বলে জানান বাপ্পী চৌধুরী। যোগ করে তিনি বলেন, কয়েকটা মাস ধরে নিজেকেও নতুনভাবে তৈরি করেছি। মানসিকভাবে নিজেকে প্রস্তুত করেছি। জিম করে একমাসে ৬ কেজি ওজন কমিয়েছি। আরও অনেকভাবে নিজেকে গড়েছি।

‘দ্বিতীয় লটের শুটিংয়ে আরও ১০ কেজি কমাতে হবে। দীপন দা আমার কাছে মাসল চায়নি। তবে সুঠাম থাকার কথা বলেছেন। আমি সেভাবে হাজির হচ্ছি। আশা করছি, এ কাজটি আমার ক্যারিয়ারে মাইলফলক হয়ে থাকবে।’-বলছিলেন বাপ্পী।

‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপঙ্কর দীপনের নতুন ছবি ‘ঢাকা ২০৪০’ তে বাপ্পী চৌধুরী ছাড়াও অভিনয় করতে যাচ্ছেন নুসরাত ইমরোজ তিশা ও নুসরাত ফারিয়া। ২০৪০ সালে রাজধানী ঢাকা কেমন হবে, ঢাকার ভবিষ্যৎ গল্প নিয়ে ছবিটি নির্মিত হতে যাচ্ছে। প্রযোজনা করতে যাচ্ছে স্টুডিও এইট এন্টারটেইনমেন্টস।

সূত্র: চ্যানেল আই অনলাইন


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর