ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

ক্যাটরিনাকে নিয়ে ডাবল সেঞ্চুরি করলো ‘ভারত’

২০১৯ জুন ১৯ ২৩:৪৫:৫৩
ক্যাটরিনাকে নিয়ে ডাবল সেঞ্চুরি করলো ‘ভারত’

মুক্তির পর থেকেই দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়াচ্ছে ‘ভারত’ সিনেমাটি। কেমন আয় করল সালমান খানের ‘ভারত’? বলি বাবল জানিয়েছে, চলতি বছরের হাইয়েস্ট রেটেড ছবিগুলো হলো – ‘কলঙ্ক’, ‘কেশরী’, ‘গাল্লি বয়’ আর ‘টোটাল ধামাল’। আর এসব ছবিকে পেছনে ফেলে সারিতে প্রথম স্থান দখল করেছে ‘ভারত’।

বিশ্লেষকদের মতে, এভাবে ধারাবাহিক আয় করে যেতে থাকলে চলতি বছরে এখন পর্যন্ত সর্বাধিক আয়ের রেকর্ডটি ‘ভারত’ ছবিরই হবে। বিভিন্ন ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, মুক্তির প্রথম দিনেই সালমান খানের নতুন ছবি ভারত আয় করেছে ৪২.৩০ কোটি রুপি যা ২০১৯-এ বাণিজ্যিক দিক থেকে সালমান-ক্যাটরিনা জুটির এখন পর্যন্ত সেরা ছবি। এখন পর্যন্ত ছবিটির মোট আয় ২০০ কোটিরও বেশি। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান সালমান খান ফিল্মসের পক্ষ থেকে এই তথ্য প্রকাশ করা হয়েছে।

দক্ষিণ কোরিয়ার ছবি ‘অড টু মাই ফাদার’এর হিন্দি রিমেক ‘ভারত’। যদিও পরিচালক আলী আব্বাস জাফর প্রথম থেকেই জানিয়ে আসছিলেন, রাজ কাপুরের ‘মেরা নাম জোকার’ সিনেমা থেকে অনুপ্রাণিত হয়ে ‘ভারত’ নির্মিত হয়েছে। ছবিতে ভারতীয়-রাশিয়ান সার্কাসের বিষয়টি তুলে ধরা হয়েছে। ১৯৬০ সালের প্রেক্ষাপট থেকে বর্তমান পর্যন্ত সময়কাল আবর্তিত হবে ছবিতে।

আর এই ঘটনার আবর্তনে সালমান খানকে বিভিন্ন বয়সের পাঁচটি লুকে দেখা যাবে। কখনও ধূসর চুল-দাড়ি, গোঁফ আর চশমার অবয়বে ষাটোর্ধ্ব বৃদ্ধ আবার কখনও একেবারে তরুণ হিসাবে দেখা যাবে সালমানকে। সালমান ছাড়াও ভারত ছবিতে রয়েছেন ক্যাটরিনা কাইফ, টাব্বু, জ্যাকি শ্রফ ও সুনীল গ্রোভার।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর