ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

টাইগাদের সেমিফাইনালের পথ পরিষ্কার হচ্ছে : রমিজ রাজা

২০১৯ জুন ১৮ ২১:৩৫:৫১
টাইগাদের সেমিফাইনালের পথ পরিষ্কার হচ্ছে : রমিজ রাজা

বরাবরই বাংলাদেশের ক্রিকেটের খোঁজ খবর রাখেন পাকিস্তানের জনপ্রিয় ধারাভাষ্যকার ও ক্রিকেট বিশ্লেষক রমিজ রাজা। অধিকাংশ সময় বাংলাদেশের ক্রিকেটকে খোঁচা কিংবা হেয় করে কথা বললেও সাকিব-তামিমদের প্রশংসার বেলায়ও পিছপা হননা এই ক্রিকেট বিশ্লেষক। সোমবার টনটনে বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিয়েছে বাংলাদেশ দল। সাকিব-লিটনদের ব্যাটিং নৈপুন্য বিশ্বকাপে দ্বিতীয় সর্বোচ্চ রানের টার্গেট টপকেছে তারা।

দূর্দান্ত এই জয়ে পাঁচ ম্যাচে দুই জয় ও এক ড্র’য়ে ৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে সাকিব তামিমরা। উইন্ডিজের বিপক্ষে টাইগারদের এই দুই পয়েণ্টকে মহামূল্যবান হিসেবে দেখছেন রমিজ রাজা। সেমিফাইনালে যাওয়ার লড়াইয়ে এগিয়ে যেতে দুই দলেরই জয়ের বিকল্প ছিল না এই ম্যাচে।

গুরুত্বপূর্ন এই ম্যাচে শেষ হাসি হেসেছে টাইগাররাই। বাংলাদেশের এই জয়ের পর রমিজ রাজা বলেন, ‘অসাধারণ এক জয় বাংলাদেশের। সাকিব-লিটন দারুণ ব্যাটিং করেছে। উইন্ডিজ বোলাররা শর্ট পিচ বল বেশি করেছে, যার পুরোপুরি ফায়দা আদায় করেছে তামিম লিটন সাকিবরা।’ সেমিফাইনালে যাওয়ার দৌড় শুরু হয়ে গেছে। সেই দৌড়ে এবার বাংলাদেশও এগিয়ে গেছে। খুবই গুরুত্বপূর্ন দুই পয়েন্ট পেল তারা। এই জয়ে তাদের সেমিফাইনালের পথও পরিষ্কার হচ্ছে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর