ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

স্বামীকে সারপ্রাইজ ফিরিয়ে দিলেন ‘কৃষ্ণকলি’র তিয়াসা

২০১৯ জুন ১৮ ০১:৩৭:০৮
স্বামীকে সারপ্রাইজ ফিরিয়ে দিলেন ‘কৃষ্ণকলি’র তিয়াসা

তিয়াসা-সুবান, টেলিজগতের নবীন দম্পতির ভারি মিষ্টি সংসার। সুযোগ পেলেই শুটিং ফেরত ডিনার ডেট বা সপ্তাহান্তে রোমান্টিক লং ড্রাইভ মিস হয় না দু’জনের। আর বিশেষ কোনও দিন হলে তো কথাই নেই।

সারপ্রাইজ দেওয়ার নিটোল আয়োজন থাকে। ১৭ জুন সুবান পা দিলেন তিরিশে। আর মধ্যরাতেই তিয়াসা দিলেন মিষ্টি সারপ্রাইজ। ঠিক যেমন তিয়াসার জন্মদিনে সারপ্রাইজ দিয়েছিলেন সুবান। শুধু তাই নয়, দু’জনে পাড়ি দিয়েছেন উত্তরবঙ্গ, বৃষ্টির জঙ্গল উপভোগ করতে।

১৭ জুন মধ্য়রাতে, বারোটা বাজার একটু আগেই বেরিয়ে পড়েছিলেন তিয়াসা-সুবান লং ড্রাইভে। বারোটা বাজতেই গাড়ি থামিয়ে কেক কেটে ফুল দিয়ে তিয়াসা শুভেচ্ছা জানালেন জীবনসঙ্গীকে। টেলিজগতের এই দম্পতি খুবই ধর্মপ্রাণ।

ভোররাতে গোবরডাঙার কালীবাড়িতে জন্মদিন উপলক্ষে বিশেষ পুজো দিলেন অভিনেতা। আগামী মাসে শুরু হচ্ছে সুবানের নতুন কাজ, আকাশ ৮-এর নতুন ৬ মাসের মেগা। সেখানে আবারও নেগেটিভ চরিত্রে দেখা যাবে সুবানকে।

দুপুরে ছিল জন্মদিনের ভূরিভোজ, মায়ের হাতের রান্না। সে সব সেরেই তিয়াসা-সুবান পাড়ি দিয়েছেন উত্তরবঙ্গে। সঙ্গে গিয়েছেন বন্ধুরা। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে সুবান জানালেন, ”বৃষ্টির জঙ্গল আমার সবচেয়ে প্রিয়। শিলিগুড়ির রেস্তোরাঁয় সবাই মিলে সেলিব্রেট করে আমরা এবার যাব ডুয়ার্সের জঙ্গলের গভীরে। জলদাপাড়া, গরুবাথান, কোচবিহার, চিলাপাতা… এই বর্ষায় ঘন জঙ্গলের অভিজ্ঞতা অসাধারণ।”

অভিনেতা জানালেন প্রতি বছর জন্মদিনই বিশেষ কিন্তু এই বছরটা যেন ছাপিয়ে গেল আগের বছরগুলিকে। গত বছর এই সময় থেকে ‘কৃষ্ণকলি’ সবে শুরু হয়েছিল তাই তিয়াসাকে নিয়ে কোথাও যাওয়ার সুযোগ আসেনি। এবছর সময় বার করে নিয়েছেন সুবান-তিয়াসা দুজনেই। আর স্বামীর তিরিশে পা যখন, সেই বছরটা তো বিশেষ হবেই ‘কৃষ্ণকলি’-নায়িকা তিয়াসার কাছে।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর