ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

সেলেনার কানে সেদিন যা বলেছিলেন বিল

২০১৯ জুন ১৭ ০১:০৫:৪৪
সেলেনার কানে সেদিন যা বলেছিলেন বিল

এ বছরের কান ফেস্টিভালে হলিউড গায়িকা-অভিনেত্রী সেলেনা গোমেজ আর অভিনেতা বিল মারের সেই বিখ্যাত ছবি কে না দেখেছে? তাদের পরের ছবি ‘দ্য ডেড ডোন্ট ডাই’-এর প্রচারণায় অংশ হিসেবে কানের লাল গালিচায় একসঙ্গে হেঁটেছিলেন তারা। কান ফেস্টিভ্যালে সেলেনা উপস্থিত হয়েছিলেন চোখ ধাঁধানো সাজে। আর সেসময় নেট দুনিয়াতেও তোলপাড় লেগে গিয়েছিল বিল-সেলেনার বিয়ের খবরে!

ফেস্টিভ্যালের সময় ছড়িয়ে পড়া একটি ছবিতে দেখা যায়- সেলেনার কানে কানে ‘সুমধুর’ কিছু বলছিলেন বিল। মুহূর্তেই বিষয়টি পরিণত হয়েছিল ‘টক অব দ্য টাউনে’। কী এমন বলেছিলেন বিল? সবারই ছিল এই প্রশ্ন। সবার আগ্রহের পারদ আরও উপরে নিয়ে গিয়েছিলেন সেলেনা নিজেই। বলেছিলেন, শিগগিরই বিয়ে করতে চলেছেন তারা।

তবে মঙ্গলবার এক টিভি শো'তে উপস্থিত হয়ে এই গায়িকা নিজেই জানিয়েছেন ‘আসল রহস্য’। সেলেনা বলেন, প্রথমত বিষয়টা একটু গোলমেলে। বিল উল্টাপাল্টা বকছিলেন। প্রথমে তিনি আমার ড্রেসআপের প্রশংসা করেন। পরক্ষণেই আবার তিনি গম্ভীর হয়ে যান যেন আমাকে চেনেনই না! তিনি আরো বলেন, আরো কিছুক্ষণ পরে তিনি তার মেয়েকে নিয়ে আসেন এবং আমরা একসঙ্গে কফি খেয়েছিলাম। এই সময়টা দারুণ ছিল।

প্রসঙ্গত, আগামী সপ্তাহে যুক্তরাষ্ট্রে মুক্তির অপেক্ষায় থাকা ‘দ্য ডেড ডোন্ট ডাই’-তে দেখা যাবে বিল ও সেলেনাকে। সেখানে আরও অভিনয় করছেন- অ্যাডাম ড্রাইভার, টিলডা সুইন্টন এবং কোল সেভিগনির মতো তারকারা।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর