ঢাকা, বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

প্রেম করতে শ্রদ্ধাকে নিয়ে ইউরোপ যাচ্ছেন প্রভাস

২০১৯ জুন ১৫ ১২:৪৭:৩০
প্রেম করতে শ্রদ্ধাকে নিয়ে ইউরোপ যাচ্ছেন প্রভাস

গুঞ্জন আছে, শ্রদ্ধা কাপুরের প্রেম বলিউডের আলোকচিত্রী রোহান শ্রেষ্ঠর সঙ্গে। কিন্তু সম্প্রতি দেখা গেল, তিনি ইউরোপ ভ্রমণের প্রস্তুতি নিচ্ছেন আরেকজনের সঙ্গে। সেই ‘আরেকজন’ হলেন দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেতা প্রভাস। জানা গেছে, ইউরোপের বেশ কয়েকটি দেশে শ্রদ্ধা আর প্রভাস যাচ্ছেন প্রেম করতে!

এটুকু জেনেই যাঁরা উচ্ছ্বাসে ফেটে পড়তে যাচ্ছিলেন, তাঁদের জন্য একটু চমক আছে। সেটা হলো, এই প্রেম বানোয়াট। মানে শ্রদ্ধা ও প্রভাস তাঁদের মুক্তি প্রতীক্ষিত ছবি সাহোর রোমান্টিক দৃশ্যে অভিনয়ের জন্য ইউরোপে যাচ্ছেন। সেখানে গিয়ে একটি প্রেমের গানের শুটিং করবেন এই জুটি। শুরুটা হবে অস্ট্রিয়া দিয়ে। এরপর একে একে ইউরোপের আরও কয়েকটি দেশে হবে শুটিং।

গতকাল সাহো ছবির নতুন টিজার এসেছে ইউটিউবে। ছবিটি মুক্তি পাবে আগস্টের মাঝামাঝি। একই সময় অক্ষয় কুমার অভিনীত মিশন মঙ্গল ও জন আব্রাহামের বাটলা হাউস ছবি দুটি মুক্তির কথা ছিল। কিন্তু সাহোর কারণে একটি ছবি মুক্তির তারিখ এগিয়ে এনেছে, অন্যটি পিছিয়েছে। সাহো হবে সায়েন্স-ফিকশন থ্রিলার। ছবিতে প্রভাস ও শ্রদ্ধার সঙ্গে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে নিল নিতিন মুকেশকেও দেখা যাবে। বলিউড হাঙ্গামা


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর