ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

জন্মদিনটা প্রেমিক টাইগারের সঙ্গে যেভাবে কাটালেন দিশা

২০১৯ জুন ১৪ ২২:৫৯:৫৫
জন্মদিনটা প্রেমিক টাইগারের সঙ্গে যেভাবে কাটালেন দিশা

গতকালই ২৭-এ পা দিয়েছেন দিশা পাটানি। সকাল থেকেই বন্ধু এবং অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় উপচে পড়ছিল তাঁর টুইটার হ্যান্ডেল ও ফেসবুক পেজ। জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন প্রেমিক টাইগার শ্রফও। তাঁদের দুজনের নাচের রিহার্সালের একটি ভিডিও শেয়ার করে টাইগার লেখেন, “শুভ জম্মদিন ডি”। উত্তরে কিছুক্ষণ পরেই ‘ডি’ লেখেন, “ধন্যবাদ টিগ্গি”।

জন্মদিনের কয়েকদিন আগে একটি সাক্ষাৎকারে দিশা জানিয়েছিলেন, তিনি জন্মদিনে বিশেষ বড় করে সেলিব্রেশন পছন্দ করেন না। কারণ হিসাবে তিনি বলেন ওই দিন আনন্দের করার পরদিনটা তাঁর আর সেভাবে ভালো লাগে না। তবে ২৭ এর জন্মদিনটা শ্যুটিংয়েই ব্যস্ত থাকবেন বলে জানিয়েছিলেন দিশা। তবে রাতে বন্ধুদের সঙ্গে ডিনারের প্ল্যান করতে পারেন বলে জানিয়েছিলেন।

বৃহস্পতিবার রাতে দিশা বিশেষ ডিনারে গেলেন ঠিকই তবে বন্ধু-বান্ধবদের সঙ্গে নয়, বিশেষ বন্ধু টাইগারের সঙ্গে। দিশা ও টাইগার দুজনেই হাসিমুখে পাপারাৎজির ক্যামেরার সামনে পোজও দিলেন। দিশা পরেছিলেন একটি প্রিন্টেড ক্রপ টপ এবং জিন্স। অপরদিকে টাইগারকে দেখা গেল ক্যাজুয়াল লুকে।

যদিও এই একদিনের জন্য নিয়ম ভাঙলেও এমনিতে দিশা খুবই সতর্ক নিজের শরীর-স্বাস্থ্য নিয়ে। মেনে চলেন কড়া ডায়েট। প্রতিদিন তাঁর দুপুরের খাবারে থাকে কার্বোহাইড্রেট এবং প্রোটিন সমৃদ্ধ খাবার যেমন ভাত এবং চিকেন এবং রাতের খাবারে থাকে এক বাটি ডিম। এছাড়া নিয়মিত শরীরচর্চা তো আছেই।

প্রসঙ্গত, এই মুহূর্তে দিশা ব্যস্ত ‘মলং’ ছবির শুটিং-এ। দিশা ছাড়াও এই ছবিতে রয়েছেন আদিত্য রয় কাপুর, অনিল কাপুর এবং কুনাল খেমু। ছবির পরিচালনা করছেন মোহিত সূরি। সম্ভবত আগামী বছর ফেব্রুয়ারিতে মুক্তি পাবে ছবিটি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর