ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

যে চরিত্রে এবার টেলিপর্দায় আসছেন নায়িকা শ্রাবন্তী

২০১৯ জুন ১২ ২১:৫৬:৫০
যে চরিত্রে এবার টেলিপর্দায় আসছেন নায়িকা শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিঃসন্দেহে বাংলা বিনোদন জগতের সবচেয়ে বড় তারকাদের একজন। কিন্তু তাঁর কেরিয়ারে টেলিজগতের কোনও অবদান ছিল না কখনও। প্রথম থেকেই তিনি ছবির নায়িকা। পরবর্তী সময়ে টেলিপর্দার রিয়ালিটি শো-তে বিচারকের আসনে বসেছেন, তাঁর নিজের ছবির প্রোমোশনের জন্যও বেশ অনেকবারই তাঁকে দেখা গিয়েছে বিভিন্ন গেম শো অথবা চ্যাট শো-তে। কিন্তু এই প্রথমবার কোনও ধারাবাহিকে দেখা যাবে তাঁকে।

সান বাংলা-র ‘গ্যাংস্টার গঙ্গা’ ধারাবাহিকে একটি ছোট্ট ক্যামিও রয়েছে শ্রাবন্তীর, যা দেখা যাবে আজ থেকে। ভারি সুন্দর একটি মুহূর্তে দাঁড়িয়ে রয়েছে ওই ধারাবাহিকের গল্প। নায়ক ও নায়িকার ঘটনাবহুল প্রেমপর্বের পরে এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দু’জন। গঙ্গা ও গদাইয়ের বিয়েতেই বিশেষ অতিথি হয়ে আসতে চলেছেন বাংলা ছবির বিখ্যাত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় – চিত্রনাট্য এভাবেই লেখা হয়েছে।

অর্থাৎ ‘গ্যাংস্টার গঙ্গা’ ধারাবাহিকে শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়কে দেখা যাবে তাঁর নিজের ভূমিকাতেই। গল্পে দেখানো হবে যে গদাইয়ের বৌদির বন্ধু টলিউড নায়িকা তাই দেওরের বিয়েতে তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছে বিয়েতে। কিন্তু ওইদিন শুটিং পড়ে যাওয়ায় বিয়ের দিন উপস্থিত থাকতে পারবেন না শ্রাবন্তী। তাই বিয়ের আগে, সঙ্গীত-এর অনুষ্ঠানেই নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে আসবেন তিনি।

শ্রাবন্তী তাঁর এই ছোট্ট অথচ সুন্দর টেলিভিশন ক্যামিও নিয়ে খুবই উৎসাহিত। এই প্রসঙ্গে নায়িকা বলেন, ”এই প্রথমবার টেলিভিশনে একটা ক্যামিও চরিত্রে আসছি। ফিল্মের প্রোমোশনের জন্য অনেক সেট ভিজিট করেছি। কিন্তু ‘গ্যাংস্টার গঙ্গা’-র মতো এরকম স্পেশাল অ্যাপিয়ারেন্স এই প্রথম। আমার কেরিয়ারের একেবারে সেই প্রথম দিককার কথা মনে পড়ে যাচ্ছে। তখন বেশ কিছু মেগা-তে কাজ করেছিলাম। এত বছর পরে আবারও ফিরতে পেরে দারুণ লাগছে। গঙ্গা ও গদাইয়ের জন্য অনেক শুভেচ্ছা রইল।”


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর