ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬

বিয়ের আগে আজমীর শরীফে সিন্নি দিলেন নায়িকা নুসরাত, ভিডিওসহ

২০১৯ জুন ১১ ২১:৫৭:০৮
বিয়ের আগে আজমীর শরীফে সিন্নি দিলেন নায়িকা নুসরাত, ভিডিওসহ

তুরস্কের ইস্তাম্বুলে পাঁচ তারকা হোটেলে বুকিং দেওয়া হয়েছে। টলিপাড়ায় বাজতে চলেছে জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহানের বিয়ের বাদ্য। প্রেমিক নিখিল জৈনকে বিয়ে করতে যাচ্ছেন তিনি।

বিয়ে-রাজনীতি-সিনেমা ব্যস্ত সময়ের মাঝেও আজমির শরিফে যান নুসরাত। সেখানে তিনি খাজা মইনউদ্দিন চিশতি (র.)-এর মাজার জিয়ারত করেন। সেই ছবি তিনি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। বিয়ে-রাজনীতি-সিনেমা সব মিলিয়ে দারুণ ব্যস্ত হয়ে যাচ্ছেন নুসরাত জাহান।

আগামী ১৩ই জুন কলকাতায় নুসরাতের বাড়িতে অনুষ্ঠিত হবে তার গায়ে হলুদ। আর ১৯শে জুন ইস্তানবুলে নিখিল জৈনর সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন এই নায়িকা। ১৩ই জুন সকালে কলকাতায় তার নিজের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান হবে।

প্রিয় বান্ধবী চিত্রনায়িকা মিমি চক্রবর্তী উপস্থিত থাকবেন গায়ে হলুদের অনুষ্ঠানে। ইস্তানবুলে ১৭ই জুন বিলাসবহুল ইয়টে পার্টির আয়োজন করা হবে। আর তার পরের দিন মেহেদি ও সংগীত অনুষ্ঠান আর ১৯শে জুন বিয়ের অনুষ্ঠান। ইস্তানবুলেও মিমি উপস্থিত থাকবেন।

জানা গেছে, নুসরাত জাহানের হবু বর নিখিল জৈন। কলকাতার ছেলে। ব্যবসায়ী, তবে চলচ্চিত্রের সঙ্গে সরাসরি কোনো যোগাযোগ নেই। এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর যুক্তরাজ্যের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের ওপর পড়াশোনা করেছেন। তাঁদের অনেক দিনের জানাশোনা, প্রেম। এবার দেশের বাইরে তাঁরা বিয়ে করছেন।

এরই মধ্যে নাকি আত্মীয় আর বন্ধুদের কাছে নুসরাত জাহানের বিয়ের নিমন্ত্রণপত্র পৌঁছে গেছে। কলকাতায় নায়িকার পার্ক সার্কাসের ব্রড স্ট্রিটের বাড়িতে এখন বিয়ের ধুম লেগেছে। এবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আহ্বানে রাজনীতিতে যোগ দিয়েছেন নুসরাত জাহান।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর