ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬

বাংলাদেশ-শ্রীলংকার ম্যাচ শুরুর ঠিক আগ মুহূর্তে এলো নতুন তথ্য

২০১৯ জুন ১১ ১৪:৫৬:২৫
বাংলাদেশ-শ্রীলংকার ম্যাচ শুরুর ঠিক আগ মুহূর্তে এলো নতুন তথ্য

বাংলাদেশ এবং শ্রীলঙ্কার মধ্যকার আজকের ম্যাচটি বৃষ্টিতে ভেসে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী ম্যাচের ভেন্যু ব্রিস্টলে আজ দিনভর বৃষ্টির আশঙ্কা করা হচ্ছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে সেখানে।

আবহাওয়ার রিপোর্ট বলছে আজ স্থানীয় সময় সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টানা বৃষ্টি হতে পারে। এরপর ৬টার দিকে বৃষ্টি থামলেও সন্ধ্যা সাতটা থেকে নয়টা পর্যন্ত টানা বৃষ্টির আশঙ্কা রয়েছে ব্রিস্টলে।

এদিকে আজকের ম্যাচটি বাতিল হয়ে গেলে বড় ধরণের সমস্যায় পড়তে পারে বাংলাদেশ। তাদের সেমিফাইনালে খেলার স্বপ্ন পড়তে পারে হুমকির মুখে। কারণ ইংল্যান্ডের বিপক্ষে ১০৬ রানের বড় ব্যবধানে হেরে রান রেটে বেশ পিছিয়ে রয়েছে মাশরাফিরা।

বর্তমানে -০.৭১৪ রান রেট নিয়ে অষ্টম অবস্থানে থাকা বাংলাদেশের জন্য তাই এই ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ। ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে মাশরাফির কণ্ঠেও তাই ফুটে উঠেছিল দুশ্চিন্তার ছাপ। তিনি বলেছিলেন,

‘ম্যাচটি না হলে আমাদের জন্য অনেক কঠিন হিসেব নিকেষ হবে। ম্যাচটি হওয়া অনেক প্রয়োজন। আগের দুটো ম্যাচের একটিতে জিতলে এতো বেশি প্রয়োজন নাও হতে পারতো। তাই আমরা চাচ্ছি ম্যাচটা যেন অবশ্যই হয়।’

উল্লেখ্য এখন পর্যন্ত এবারে বিশ্বকাপে বড় বাঁধা হিসেবে দেখা দিয়েছে বৃষ্টি। বাংলাদেশ এবং পাকিস্তানের মধ্যকার প্রস্তুতি ম্যাচটি এর আগে বৃষ্টির কারণে বাতিল হয়েছিল। এরপর পাকিস্তান এবং শ্রীলঙ্কার মধ্যকার ১১তম ম্যাচটি পরিত্যক্ত হয়েছিল একই কারণে। দক্ষিণ আফ্রিকা এবং উইন্ডিজের মধ্যকার শেষ ম্যাচটিও বাতিল হয়েছে বৃষ্টিতে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর