ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬

‘নোলক’ এর টিকেট না পেয়ে ফেরত যাচ্ছে দর্শক

২০১৯ জুন ১০ ০১:১৬:৩৫
‘নোলক’ এর টিকেট না পেয়ে ফেরত যাচ্ছে দর্শক

“বসুন্ধরা সিনেপ্লেক্সে লম্বা লাইনে প্রায় ৪০ মিনিট দাঁড়িয়ে থেকে ‘নোলক’ ছবির টিকেট সংগ্রহ করেছি। তখনো ছবি শুরু হতে আড়াই ঘণ্টা বাকি। স্ত্রীকে নিয়ে বসুন্ধরা ফুডকোটে খাওয়া-দাওয়া করে সময় কাটিয়েছি। অনেকেই টিকেট না পেয়ে পরের দিনের টিকেট কেটেছে। ছবি শুরু হওয়ার প্রায় চার ঘণ্টা আগে আসার কারণে আমরা টিকেট পেয়েছি। আমি এবং আমার স্ত্রী দুজনই সিনেমা দেখতে পছন্দ করি। তবে আমাদের দেশে ভালো ছবি কম হওয়ায় বিদেশি ছবি বেশি দেখা হয়।” গতকাল শুক্রবার সন্ধ্যায় ‘নোলক’ ছবি দেখে এমন মন্তব্য করেন গণমাধ্যমকর্মী মোহাম্মদ মনিরুজ্জামান।

মোহাম্মদ মনিরুজ্জামানের স্ত্রী শিফা আক্তার সোহানী বলেন, ‘সিনেপ্লেক্স ছিল দর্শকপূর্ণ। সব চেয়ে ভালো লেগেছে যাঁরা ছবি দেখতে এসেছেন প্রায় সবাই আমাদের মতো পরিবার নিয়ে এসেছেন। প্রায় দিনই ছবি দেখতে এখানে আসা হয়, অনেক দিন পর এমন সপরিবারের দর্শক দেখেছি। ছবিটি দেখে অনেক ভালো লেগেছে। এমন ছবি সিনেমা হলে দর্শক তৈরি করবে বলে আমি মনে করি।’

জোনাকি সিনেমা হলেও ভালো চলছে ‘নোলক’। সিনেমা হলের টিকেটম্যান রঞ্জন বাবু বলেন, ‘প্রায় প্রত্যেকটা শো হাউসফুল যাচ্ছে। প্রায় ছয় মাস পর এমন ব্যবসা পাচ্ছি। দিনদিন সিনেমা হলে দর্শক বাড়ছে। ছবিটি দেখে সবাই প্রশংসা করছে। মনে হয় অনেক দিন চালাতে পারব ছবিটা।’

অন্যদিকে, অভিসার সিনেমা হলে সহকারী ম্যানেজার রঞ্জন সাহা বলেন, “ছবির গল্প ও মেকিং নিয়ে সবাই প্রশংসা করছে। সেই হিসেবে দর্শক বাড়ছে। আসলে সিনেমা ভালো লাগলে দর্শক ভালো বলে, এতে করে নতুন দর্শক তৈরি হয় এবং দর্শক বাড়তে থাকে। ‘নোলক’ ছবির ক্ষেত্রে তাই হচ্ছে। আমাদের প্রত্যেকটা শো এখন হাউসফুল যাচ্ছে। টিকেট না পেয়ে অনেকেই ফেরত যাচ্ছে।”

ঈদ উপলক্ষে শাকিব খান ও ববি অভিনীত, সাকিব সনেট পরিচালিত ও প্রযোজিত ‘নোলক’ ছবিটি মুক্তি পেয়েছে দেশের ৭৭টি সিনেমা হলে। ববি-শাকিব জুটির পঞ্চম ছবি এটি। পারিবারিক গল্পের ছবিটিতে আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, নিমা রহমান, ওমর সানী, মৌসুমী, শহীদুল আলম সাচ্চু, রেবেকা, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত। কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারী ফরহাদ।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর