ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬

‘পাসওয়ার্ড’-এর প্রযোজক টিকেট না পেয়ে খুশি

২০১৯ জুন ১০ ০০:৪৩:০৪
‘পাসওয়ার্ড’-এর প্রযোজক টিকেট না পেয়ে খুশি

জমে উঠেছে ঈদের সিনেমা বাজার। টিকেট না পেয়ে ফিরে যাচ্ছেন অনেক দর্শক। আজ দুপুরে হলে টিকেট না পেয়ে খুশি মনে বাসায় ফিরেছেন ‘পাসওয়ার্ড’ ছবির সহপ্রযোজক ইকবাল ও তাঁর স্ত্রী জেনিফার ফেরদৌস। দর্শকদের আগ্রহ নতুন ছবি নির্মাণে উৎসাহ পাচ্ছেন তিনি।

মোহাম্মদ ইকবাল বলেন, “আজ দুপুর ১টা ৩০ মিনিটে স্ত্রীকে নিয়ে বসুন্ধরা সিনেপ্লেক্সে গিয়েছিলাম ‘পাসওয়ার্ড’ ছবিটি দেখার জন্য। দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়ে ছিলাম। কিন্তু কাউন্টারের কাছাকাছি গিয়ে শুনি আজকের টিকেট শেষ। সবাই মন খারাপ করলেও আমি খুশি মনে লাইন থেকে বের হয়ে এসেছি। টিকেট পাইনি বললে স্ত্রীও খুশি হয়। মনে আনন্দ নিয়ে সে আমাকে বলেছিল, ‘চলো আরেকদিন ছবিটা দেখব।”

ইকবাল আরো বলেন, “টিকিট না পেয়ে খুশি হয়েছি কারণ দর্শক ছবিটি পছন্দ করছেন। এর আগে আমি প্রযোজনা করেছিলাম ‘শুটার’ ছবি। সেই ছবিটি আমাদের দেশে রেকর্ড সৃষ্টি করেছিল। এবার পাসওয়ার্ড নতুন রেকর্ড তৈরি করছে। সারা দেশে যে ব্যবসা পাচ্ছি, তা গত ১০ বছরের হিসাব ছাড়িয়ে যাবে বলে মনে হচ্ছে।”

ভালো ছবি নির্মাণ হলে দর্শক ছবি দেখেন দাবি করে ইকবাল বলেন, ‘অনেক দিন ধরেই শুনছি দর্শক হলে আসেন না, ছবি দেখছেন না কেউ, সিনেমা হল বন্ধ হয়ে যাবে। আরে দেখার মতো সিনেমাতো বানাতে হবে। আমি মনে করি মূল অভাব ভালো সিনেমার। যা দেখার জন্য দর্শক দিনের পর দিন অপেক্ষা করেন। ছবিটি সবাই দেখছেন, ভালো বলছেন; এতে নতুন চলচ্চিত্র নির্মাণ করার উৎসাহ পাচ্ছি।’

মুসলমানদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতরে মুক্তি পেয়েছে শাকিব খানের চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’। দেশের ১৭৭টি সিনেমা হলে ছবিটি মুক্তি পেয়েছে। এটি যৌথভাবে প্রযোজনা করেছেন শাকিব খান ও মোহাম্মদ ইকবাল। পরিচালনা করেছেন মালেক আফসারি। আবদুল্লাহ জহির বাবুর চিত্রনাট্য নিয়ে নির্মিত চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন শাকিব খান, বুবলী, মিশা সওদাগর, অমিত হাসান প্রমুখ।

সূত্র: এনটিভি অনলাইন


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর