ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬

বিয়ের পিঁড়িতে বসছেন শ্রীদেবীর সেই ‘মেয়ে’

২০১৯ জুন ০৯ ২২:২৪:৫৮
বিয়ের পিঁড়িতে বসছেন শ্রীদেবীর সেই ‘মেয়ে’

শ্রীদেবীর মেয়ে বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। শিরোনাম পরে ভাবতেই পারেন যে এখানে হয়তো জাহ্নবী কাপুর কিংবা খুশি কাপুরের কথা হচ্ছে। তাঁদের বিয়ের খবর অথচ কাকপক্ষীতেও টের পেল না এমন হয় কীকরে।

অন্যদিকে তাঁদের বয়সও অত্যন্ত কম, এত তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসবেন? এতো প্রশ্নে জর্জরিত হওয়ার আগেই জানিয়ে রাখা ভালো বিয়ে করতে চলেছেন শ্রীদেবীর সিনেপর্দার কন্যা সজল আলি।

শ্রীদেবীর শেষ ছবি ‘মম’-এ তাঁর সৎ মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সজল আলি। সম্প্রতি তিনি বাগদান সারলেন পাকিস্তানি অভিনেতা আহাদ রাজা মীরের সঙ্গে।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন সজল। যেখানে এনগেজমেন্টের বিশেষ মুহূর্ত শেয়ার করে লিখেছেন, “নতুন যাত্রার শুরু। আজ আমরা এটা ঘোষণা করে অত্যন্ত আনন্দিতবোধ করছি যে আমরা এখন অফিসিয়ালি এনগেজড। নিজের পরিবারের আশীর্বাদ নিয়েই এগিয়ে যাচ্ছি। আমাদের এই বিশেষে দিনে আপনাদের সকলের ভালবাসাই কাম্য।”

পাকিস্তানের একাধিক তারকারা সজলকে শুভেচ্ছা জানিয়েছেন এই পোস্টে। শাহরুখ খানের ছবি ‘রইজ’-এর নায়িকা মাহিরা খান এই পোস্টে কমেন্ট করেছেন, “মুবারক হো সজল। আশা করি তুমি সারাজীবন এমনই সুখে থেকো।”


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর