ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬

তাদের মারপিটের খরচ ৪৫ কোটি

২০১৯ জুন ০৯ ০০:৪৫:১৩
তাদের মারপিটের খরচ ৪৫ কোটি

ভাবা যায় মাত্র একটি একশন দৃশ্য করতেই খরচ হয়েছে ৪৫ কোটি টাকা! তাও আবার দক্ষিণ ভারতীয় ছবিতে। ভাবনায় না আসলেও এটাই সত্যি। বাজেটে,গল্পে প্রযুক্তিগত এবং ব্যবসায় সব দিক থেকে বলিউড ইন্ডাষ্ট্রির সঙ্গে চ্যালেঞ্জ ছুড়ে দেয় দক্ষিনী চলচ্চিত্র ইন্ডাষ্ট্রি। ফলে বলিউডের সঙ্গে এই ইন্ডাষ্ট্রির ছবিও জনপ্রিয় সারা দুনিয়ায়।

এস এস রাজামৌলী পরিচালিত একটি ছবির একটি অ্যাকশন দৃশ্যের জন্য এই বিপুল পরিমাণের বাজেট। ছবির নাম ‘আরআরআর’। মজার বিষয় হচ্ছে ছবিটিতে অ্যাকশন দৃশ্য এই একটিই। রাম চরণ, জেআর এনটিআরের নিয়ে হবে ওই বিশেষ দৃশ্যের শুটিং। জানা গেছে, প্রায় দু’হাজার শিল্পী এবং কলাকুশলী থাকবেন ওই দৃশ্যে। এই ছবিতে বলিউড থেকে অভিনয় করবেন অজয় দেবগণ এবং আলিয়া ভাট।

এর আগে রাজামৌলি পরিচালিত ‘বাহুবলী’ সিরিজ প্রবল জনপ্রিয় হয়েছিল। ২০১৫-এ মুক্তিপ্রাপ্ত ‘বাহুবলী: দ্য বিগিনিং’-এর বাজেট ছিল আনুমানিক ১৮০ কোটি টাকা। ২০১৭-এ মুক্তিপ্রাপ্ত ‘বাহুবলী ২: দ্য কনক্লুশান’-এর আনুমানিক বাজেট ছিল ২৫০ কোটি টাকা। রাজামৌলির ছবির বাজেট বরাবরই বেশি থাকে। তবে একটা মাত্র অ্যাকশন সিকোয়েন্সের ৪৫ কোটি টাকা বাজেট সম্ভবত ইন্ডাস্ট্রিতে রেকর্ড বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর