ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

বিয়ে জরুরি নয় : সালমান খান

২০১৯ জুন ০৮ ০১:২৮:০০
বিয়ে জরুরি নয় : সালমান খান

মনমালিন্য শেষে ক্যাটরিনা কাইফ আবার ফিরেছেন সালমান ক্যাম্পে। তাহলে কী নতুন করে তাদের প্রেম শুরু হলো? এবার কী এই প্রেম বিয়েতেও গড়াবে? সালমানকে সামনে পেলে এই সব প্রশ্ন ওঠাটাই স্বাভাবিক।

ছবি নিয়ে কথা বলতে গিয়েই এসব প্রসঙ্গ চলে আসে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে সালমান জানিয়েছেন যে, বিয়ে নিয়ে তিনি মোটেই আশাবাদী নন। তার কারণও ব্যাখ্যা করেছেন এ সুপারস্টার।

তিনি বলেন, বিয়ে এক সামাজিক প্রতিষ্ঠান। সমাজকে সাক্ষী রেখে বিয়ে করেন নারী-পুরুষ। সেই সম্পর্ক ছিন্ন করতে গেলে অনেক কাঠঘর পোড়াতে হয়। তবে সাম্প্রতিককালে অনেক চর্চিত বিয়েই ভেঙেছে।
শুধু স্টার নয়, সাধারণের জীবনেও ডিভোর্সের হার বেড়েছে যথেষ্ট মাত্রায়। তাই তো সালমান মনে করেন যে, একসঙ্গে থাকতে গেলে, বিয়ে জরুরি নয়। দু'টি মানুষ যদি নিজেদের মধ্যে বন্ধুত্ব চান, একসঙ্গে জীবনযাপন করতে চান, তার জন্য বিয়ে বাধ্যতামূলক নয়।

বিয়ে নিয়ে কথা বলতে গিয়ে এ অভিনেতা আরও বলেন, নানা কারণে বিয়ে নামক প্রতিষ্ঠান থেকে অনেকেরই বিশ্বাস উঠে গিয়েছে। বিয়ে এখন এক মৃতপ্রায় প্রতিষ্ঠান। তিনিও তাই বিয়েতে বিশ্বাস করেন না। সে কারণে নিজের বিয়ে নিয়ে কোনো প্রশ্নের উত্তর দিতে পারেন না তিনি। এতদিন বাদে বিষয়টি স্পষ্ট করলেন এ অভিনেতা।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর