ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬

নিশোর সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন তিশা

২০১৯ জুন ০৭ ০২:৪২:৪৭
নিশোর সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন তিশা

এবার ঈদে ৩০টি নাটক আর টেলিছবিতে অভিনয় করছেন তানজিন তিশা। বিভিন্ন টিভি চ্যানেল আর অনলাইনের ঈদের অনুষ্ঠানমালায় এগুলো প্রচারিত হবে। এই প্রসঙ্গ নিয়েই কথা হলো তাঁর সঙ্গে।

এবার ঈদে কতগুলো নাটকে কাজ করলেন?

২৫টি নাটকে অভিনয় করেছি। কিছু নাটকের কাজ আগেই করেছি। বছর দেড়েক হলো আমি ভালোভাবে কাজ শুরু করেছি। সেভাবে যদি বলি, এটি পুরোদমে কাজ শুরু করার পর আমার দ্বিতীয় ঈদ। গত বছর ঈদে ১৫টি নাটকে কাজ করেছিলাম। এবার ঈদে সবচেয়ে বেশি নাটকে কাজ করছি।

এই যে এত এত নাটক, দর্শক সব নাটক দেখার সুযোগ পাবেন?
ঈদের সময় সবার ছুটি থাকে। তা ছাড়া ঈদের সময় সবার বিনোদনের বিভিন্ন শাখার কাজ দেখার প্রস্তুতি থাকে। এর মধ্যে ছোট পর্দার দিকেই বেশি নজর থাকে। একজন দর্শক তো আর সবকিছু দেখবেন না। আমার এতগুলো নাটকের মধ্যে হয়তো কিছু দর্শক কিছু নাটক দেখবেন। আবার কিছু দর্শক আরও কিছু নাটক দেখবেন। গড়ে হিসাব করলে সব নাটকই দর্শকের দেখা হবে।

আপনি নিজের কোন নাটক বা টেলিছবি দেখবেন?
সব নাটকই দেখব। কারণ, ঈদের দিন থেকে সাত দিন ছুটি। কোনো শুটিং করব না। সেই ফাঁকে সব নাটকই দেখা হবে। সব অভিনয়শিল্পীর উচিত নিজের কাজ দেখা। আর আমি দেখব, আমার অভিনয়ের ভুল শুধরে নিতে।

আপনার কোন কাজগুলোকে এগিয়ে রাখবেন?
ঈদের সব কাজই যত্ন নিয়ে করা। অনেক কাজ ভালো হয়েছে। তবে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘শিশির-বিন্দু’ নামে একটি কাজকে একটু বেশি এগিয়ে রাখতে চাই। কারণ, নাটকটিতে আমি যে ধরনের চরিত্র করেছি, আগে তা করা হয়নি। এ ছাড়া ‘দ্য এন্ড’, ‘এক্সাইটেড ব্রেকআপ’, ‘দেখা হবে কি না’ নাটকগুলো পছন্দের তালিকায় আছে।

এত সব নাটকের মধ্যে নিজের ভালো লাগার চরিত্র কোনটি?
কাজল আরেফিন অমির ‘দ্য এন্ড’ নাটকে আমার চরিত্রটি খুব পছন্দ হয়েছে। নাটকটি দেখতে বসে খুব মজা পাবেন দর্শক। কিন্তু নাটকটি শেষ হওয়ার মধ্য দিয়ে দর্শক ইমোশনাল হবেন।

ঈদে কোন নায়কের সঙ্গে বেশি কাজ করেছেন?
আফরান নিশো আর অপূর্ব দুজনই আটটা করে নাটকে আমার সহশিল্পী হিসেবে কাজ করেছেন। বাকি নাটকগুলোতে আছেন ইরফান সাজ্জাদ, জোভান, তৌসিফ ও মনোজ প্রামাণিক।

শোনা যাচ্ছে, আপনি নাকি আফরান নিশোর সঙ্গে প্রেম করছেন।
এটি হাস্যকর খবর। খেয়াল করে দেখবেন, টিভি কিংবা চলচ্চিত্রে যে জুটি বেশি কাজ করছে, সেই জুটিকে নিয়ে নানা ধরনের গুজব ছড়ায়। আমি আর আফরান নিশো এখন একসঙ্গে বেশি কাজ করছি, তাই এমন কথা শোনা যাচ্ছে। সবাই ভাবছে আমরা প্রেম করছি।

ঈদের দিন কী করছেন?
প্রতি বছরের মতো ঘুম থেকে উঠে ঘর গুছিয়েছি। এরপর তৈরি হয়ে প্রথমে বাবাকে সালাম করে সালামি পেয়েছি। এটি ছোটবেলা থেকেই করে আসছি। বাসায় বোনেরা আসবেন, তাঁদের কাছ থেকেও সালামি নেব।

ঈদের কার কার জন্য উপহার কিনেছেন?
যেদিন থেকে আয় করছি, সেই দিন থেকে বাসার সবার জন্য ঈদের উপহার কিনি। বছরের অন্য সময়ও কিনি। এই ঈদের সবার জন্য কিনেছি। বাবার জন্য পাঞ্জাবি কিনেছি। মায়ের জন্য দুটি ড্রেস কিনেছি।

ঈদের পর কাজে ফিরবেন কবে?
ঈদের পর সপ্তাহখানেক কাজ করব না। এখনো কাউকে শিডিউল দিইনি। দেশের বাইরে ঘুরতে যাওয়ার ইচ্ছা আছে। সামনে তো আবার ঈদুল আজহার জন্য কাজ শুরু হবে। আশা করছি, জুনের শেষ দিকে নতুন কাজ শুরু করব।

সূত্র: প্রথম আলো


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর