ঢাকা, শনিবার, ১৫ জুন ২০১৯, ১ আষাঢ় ১৪২৬

পাকিস্তানের পরাজয় দেখলেই ভালো লাগে: ববি

২০১৯ জুন ০৭ ০০:১৫:৩৭
পাকিস্তানের পরাজয় দেখলেই ভালো লাগে: ববি

ইংল্যান্ডে শুরু হয়েছে বিশ্বকাপ ক্রিকেট। সে উন্মাদনা সাধারণ দর্শকদের ভেতরে তো রয়েছেই, তারকাদের ভেতরেও কম নয়। নিজেদের কাজের বাইরে খেলার আপডেট। তা নিয়ে নানারকম মন্তব্যও পোস্ট দিচ্ছেন নিজেদের ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে।

এবারের বিশ্বকাপে আমাদের ক্রিকেট ক্যাপ্টেন বলেছেন সেমিফাইলে খেলার টার্গেট। কিন্তু টিম বাংলাদেশ তাদের স্পিরিট নিয়ে খেললে আমি মনে করি বিশ্বকাপটা বাংলাদেশের এই সেরা দলটিই পাওয়ার যোগ্য। না, আমি কোনো অবান্তর ভাবনা থেকে বলছি না এসব। বর্তমান দলের প্রতি আস্থার জায়গা থেকেই বলছি। এবারের বিশ্বকাপে আমার কাছে মনে হয়, কাটার মোস্তাফিজ একদম নতুনভাবে ধরা দেবে।

এমনিতেই অনেকেই বলছে, বিশ্বকাপের এই মৌসুমে আমাদের চলচ্চিত্রের জন্য তা খুবই প্রভাব পড়বে। কিন্তু আমি বিশ্বাস করি এই ধারণা একেবারেই ভুল। বরং বিশ্বকাপের উন্মাদনায় দর্শকরা আরো বেশি উত্সবমুখর থাকবেন।

এর ভেতরে আমার নোলক ছবির প্রচারণার কারণে সব খেলা দেখতে পারিনি। কিন্তু ওয়েস্ট ইন্ডিজ বনাম পাকিস্তানের খেলাটা দেখেছিলাম। এমনিতেই পাকিস্তানের যেকোনো পরাজয় আমার কাছে আনন্দের। কিন্তু এমন একটি দল নিয়ে পাকিস্তান কীভাবে বিশ্বকাপের আসরে জায়গা পায় সেটিও একটি বড় প্রশ্ন। অথচ এক সময় এই পাকিস্তান দলটি কত ফেভারিট ছিল। যাই হোক, এবারে একটু অন্য প্রসঙ্গে আসি। আমরা প্রায়ই দেশে বা দেশের বাইরে যাই।

এখন কিন্তু প্রত্যেক বাঙালি থেকে শুরু করে বিদেশিরাও আমাদের ক্রিকেট নিয়ে ভাবে। এটা দারুণ এক আনন্দের বিষয়। কিছুদিন আগে একটা কাজে থাইল্যান্ড গেলাম। সেখানে এক রাশিয়ান লেডির সাথে দেখা হলো। আমার পরিচয় দিতেই সে বললো সাকিব আল হাসানের কথা। এত ভালো লাগলো যে, বলে বোঝাতে পারবো না।

লেখক:দেশের প্রখ্যাত চিত্রনায়িকা


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর