ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬

নৈশভোজে মোদিকে সঙ্গী হিসেবে চান ক্যাটরিনা

২০১৯ জুন ০৭ ০০:০২:৫৮
নৈশভোজে মোদিকে সঙ্গী হিসেবে চান ক্যাটরিনা

ভারতে অনুষ্ঠিত লোকসভা নির্বাচনে আবারও জয়ী হয়েছেন নরেন্দ্র মোদি। গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রী পদে দ্বিতীয়বারের জন্য শপথ গ্রহণ করেছেন তিনি। ‘আকাশছোঁয়া’ জনপ্রিয়তার কারণেই দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রীর পদে আসন গ্রহণ করলেন মোদি।

তারকাদের কাছেও তিনি জনপ্রিয়। আর তাই তার জয়ে শুভেচ্ছা জানিয়েছেন একাধিক বলিউড তারকা। এদের মধ্যে রয়েছেন বলিউডের প্রথমসারির অভিনেত্রী ক্যাটরিনা কাইফও। মোদির জয়ে তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে নৈশভোজ করার ইচ্ছাও প্রকাশ করলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিনা দ্বিধায় ক্যাটরিনা স্বীকার করেন এ কথা।

সাক্ষাৎকারে ক্যাটরিনার কাছে জীবিত অথবা মৃত, তিন ব্যক্তির নাম জানতে চাওয়া হয় যাদের সঙ্গে ডিনারে যেতে চান নায়িকা। এর উত্তরে ক্যাটরিনা বলেন, ‘মেরিলিন মনোরো, নরেন্দ্র মোদি এবং কনডোলিজা রাইস।’ যদিও কেন এই তিন ব্যক্তির নাম বললেন, তার ব্যাখ্যা দেননি ক্যাটরিনা। কিন্তু মোদির নাম বলার পর নায়িকার রাজনৈতিক পরিচিতি নিয়ে চর্চা শুরু হয়েছে নানা মহলে।

এই অনুষ্ঠানে এসেছিলেন সালমান খানও। ক্যাটরিনা নিজে জানালেন, সালমানের সঙ্গে কোনোদিনও নৈশভোজে যাওয়ার সুযোগ হয়নি তার। কারণ সালমান নৈশভোজে বাইরে যেতে চান না। তবে রসিকতা করে ক্যাটরিনার সঙ্গে নৈশভোজে না যাওয়ার এক মজার ব্যাখ্যা দিলেন সালমান নিজেই।

সালমান বলেন, ‘ক্যাটরিনা নৈশভোজ করেন সন্ধ্যা সাড়ে ৬টার সময়। সেই সময় আমি দুপুরের খাবার খাই। তাছাড়া ডিনারে যাওয়ার উপযুক্ত ব্যক্তি আমি নই। পরিবারের সঙ্গে ঘরেই লাঞ্চ বা ডিনার করতে বেশি ভালোবাসি।’

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ সিনেমার মাধ্যমে আবারও বড়পর্দায় ফিরছে সালমান খান-ক্যাটরিনা জুটি। আসন্ন ঈদ উপলক্ষে ৫ জুন মুক্তি পাবে সিনেমাটি। ‘ভারত’ মু্ক্তির আর বেশিদিন বাকি নেই। হাতে মাত্র এক সপ্তাহ। জোরকদমে চলছে সিনেমার প্রচার। সূত্র: ইন্ডিয়া টুডে


সমকালীন এর সর্বশেষ খবর

সমকালীন - এর সব খবর