ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬

সিনেমা পেতে উঠতি নায়িকাকে কুপ্রস্তাব

২০১৯ জুন ০৫ ০১:২৪:৫৫
সিনেমা পেতে উঠতি নায়িকাকে কুপ্রস্তাব

ভারতের দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনের উঠতি তারকা শালু শামু অভিযোগ করেছেন, একজন বিখ্যাত চিত্রপরিচালক তাঁকে নতুন সিনেমা পেতে বিনিময়ে ‘শয্যাসঙ্গী’ হওয়ার প্রস্তাব দিয়েছেন।

সম্প্রতি সিবকারথিকেয়ান পরিচালিত ‘মিস্টার লোকাল’ সিনেমায় দেখা গেছে শালু শামুকে। তাঁর অভিযোগ, জনপ্রিয় তেলেগু অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে একটি সিনেমায় কাজ দেওয়ার বিনিময়ে শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দিয়েছেন ওই পরিচালক। তবে তিনি অভিযুক্তের নাম প্রকাশ করেননি।

ফটোব্লগিং সাইট ইনস্টাগ্রামে প্রকাশ্যে নিজের ভক্ত ও অনুরাগীদের উদ্দেশে অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন শালু। এক ভক্ত অভিনেত্রীকে প্রশ্ন করেন, ‘হ্যাশট্যাগ মি টু’র শিকার হয়েছেন কি না। উত্তরে শালু জানান, তিনি অভিযোগ দায়ের করেননি, কারণ নিজেকে সামলে নেওয়ার সামর্থ্য তাঁর আছে।

শালু লেখেন, ‘বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে নতুন ছবিতে নেওয়ার বিনিময়ে খুব সম্প্রতি একজন বিখ্যাত নির্মাতার কাছ থেকে শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব পেয়েছি।’ ‘ভারুথাপাডাথা ভালিবার সঙ্গম’ সিনেমায়ও সংক্ষিপ্ত ভূমিকায় অভিনয় করেছেন শালু। তিনি সুপ্রশিক্ষিত নৃত্যশিল্পী।

গত বছর ভারতজুড়ে যৌন নিপীড়নবিরোধী ‘হ্যাশট্যাগ মি টু’ আন্দোলন ছড়িয়ে পড়ে। চলচ্চিত্র থেকে রাজনীতিপাড়া সবখানেই ঝড় বয়ে যায়। দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনের অনেক রথী-মহারথীর বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ ওঠে। বিখ্যাত সংগীতশিল্পী চিন্ময়ী, লেখক লীনা মনিমেকালাই, তেজ জোসেফ ও দিব্য উন্নিসহ অনেক তারকা নিজেদের ‘মি টু গল্প’ প্রকাশ্যে আনেন।

দক্ষিণের নামকরা গীতিকার ভাইরামুথু, পরিচালক সুসি গণেশা ও রাধা রবিসহ বিশিষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ উঠেছিল। সূত্র : ইন্ডিয়া টুডে


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর