ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

১০ দিন পর মুখোমুখি হচ্ছেন শাকিব-জিৎ

২০১৯ জুন ০১ ২১:২৬:২০
১০ দিন পর মুখোমুখি হচ্ছেন শাকিব-জিৎ

আসন্ন ঈদে শাকিব খানের সাথে প্রতিযোগিতা করতে কলকাতার নায়ক জিতের ছবি মুক্তি দেওয়ার চেষ্টা করেছিল প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। সরকারি নিষেধাজ্ঞা থাকায় ছবিটি ঈদে মুক্তি না পেলেও আগামী ১৪ জুন সারা দেশে ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছে শাপলা মিডিয়া।

এই ছবির নিয়ে বড় পর্দায় শাকিব খানের মুখোমুখি হবেন কলকাতার নায়ক জিৎ। ‘শুরু থেকে শেষ’ চলচ্চিত্রটি প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেছেন জিৎ। চলচ্চিত্রটি আসন্ন ঈদে কলকাতায় মুক্তি পাচ্ছে। শাপলা মিডিয়া আমদানি করে মুক্তি দেওয়ার পরিকল্পনা করছে।

বিষয়টি নিয়ে শাপলা মিডিয়ার ম্যানেজার বাদল এনটিভি অনলাইনকে বলেন, “আমাদের অনেক ইচ্ছে ছিল ঈদে জিতের ‘শুরু থেকে শেষ’ ছবিটি আমদানি করে সারা দেশের সিনেমা হলে মুক্তি দেব। সরকারি অফিস বন্ধ হয়ে যাওয়া ও সরকারি নিষেধাজ্ঞা থাকায় আমরা ছবিটি মুক্তি দিতে পারিনি। তবে সব কাজ এগিয়ে রাখা হয়েছে। ঈদের ১০ দিন পর আগামী ১৪ জুন সারা দেশে চলচ্চিত্র মুক্তি দেব।”

শাপলা মিডিয়া প্রযোজিত শাকিব খান অভিনীত চলচ্চিত্র ‘শাহেনশাহ’ সেন্সর ছাড়পত্র পেয়ে মুক্তির জন্য প্রস্তুত। তবে ছবিটি আসন্ন ঈদে মুক্তি না দিয়ে কলকাতার ছবি মুক্তি দেওয়ার চেষ্টা করছেন জানিয়ে বাদল বলেন, ‘এমনিতেই শাকিব খানের দুটি ছবি মুক্তি পাচ্ছে। এখন যদি আমাদের ছবিটিও মুক্তি দিই, তা হলে দর্শক ভিন্নতা পাবে না। যে কারন আমরা কলকাতার জিতের ছবি মুক্তি দেবার চেষ্টা করেছি।

বাদল আরো বলেন, ‘বাংলাদেশে কলকাতার জিৎ ও নায়িকা শ্রবন্তীর জনপ্রিয়তা রয়েছে। আমরা যেহেতু এখন থেকে নিয়মিত কলকাতার ছবি আমদানি করবো, তাই জিতের পর শ্রাবন্তীর ছবিও মুক্তি পাবে।

ঈদুল ফিতর, ঈদুল আজহা, দুর্গাপূজা, পয়লা বৈশাখে যৌথ প্রযোজনা ও আমদানি করা ছবি মুক্তির ওপর স্থগিতাদেশ দেন হাইকোর্টের একটি বেঞ্চ। গত বছর ৯ মে হাইকোর্টে নিপা এন্টারপ্রাইজের পক্ষে প্রযোজক সেলিনা বেগম বাংলাদেশের উৎসবের সময়ে বিদেশি ছবি মুক্তির ওপর স্থগিত চেয়ে রিট আবেদন করেন। রিট নম্বর ৬২২৯। ১০ মে রিটকারীর পক্ষে মামলা পরিচালনা করেন আইনজীবী শফিক আহমেদ ও মাহবুব শফিক।

সেদিনই হাইকোর্টের বিচারপতি সালমা মাসুদ চৌধুরী ও বিচারপতি এ কে এম জহিরুল হকের সমন্বয়ে গঠিত বেঞ্চ ঈদুল ফিতর, ঈদুল আজহা, দুর্গাপূজা, পয়লা বৈশাখে যৌথ প্রযোজনা ও আমদানি করা ছবি মুক্তির ওপর স্থগিতাদেশ দেন। ‘শেষ থেকে শুরু’ ছবিটি প্রযোজনা করেছেন কলকাতার নায়ক জিৎ। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন কোয়েল মল্লিক।

শাকিব খানের দুটি চলচ্চিত্র মুক্তি পাচ্ছে। ‘নোলক’ শিরোনামের ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন চিত্রনায়িকা ববি। ‘পাসওয়ার্ড’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন তাঁর নায়িকা বুবলী।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর