ঢাকা, রবিবার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬

শ্যুটিংয়ে গিয়ে এই টলি তারকাদের একি কান্ড

২০১৯ মে ৩০ ২৩:৪৫:১০
শ্যুটিংয়ে গিয়ে এই টলি তারকাদের একি কান্ড

ছেলেবেলার স্মৃতি সব সময়ই সকলকে নস্টালজিক করে তোলে। কে না ভালোবাসে ছেলেবেলার টুকরো টুকরো মুহূর্তকে ফিরে পেতে। বড়বেলায় এসেও হঠাৎই যদি এক লহমায় ছেলেবেলায় ফিরে যাওয়া যায় তাহলেই বা মন্দ কী! দেব ও রুক্মিনীর সঙ্গে ‘পাসওয়ার্ড’ ছবির শ্যুটিংয়ে গিয়েও এক মুহূর্তের জন্য যেন ছেলেবেলাতে ফিরে গেলেন অভিনেত্রী পাওলি দাম।

ছেলেবেলায় স্কুলের গেটের বাইরে প্লাস্টিকে ভরা বরফভর্তি পেপসিস্টিক খাননি এমন লোকজন খুব কমই আছে। অভিনেত্রী পাওলি দামও তাঁর ছেলেবেলায় সেই আনন্দ থেকে বঞ্চিত হননি।

পুরুলিয়াতে ‘পাসওয়ার্ড’ ছবির শ্যুটিংয়ে গিয়ে ছেলেবেলার সেই মুহূর্তেই যেন আবারও একবার ফিরে গেলেন অভিনেত্রী। তবে শুধু পাওলিই নন, দেব ও রুক্মিনীকেও দেখা গেল গাড়ির মধ্যে বসে পেপসিস্টিক কিনে খেতে। সে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন পাওলি।

দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের নতুন ছবি পাসওয়ার্ডে দেব-রুক্মিনীর পাশাপাশি দেবে যাবে পাওলি দাম, পরমব্রত চট্টোপাধ্যায়, অদৃতকে। ছবির পরিচালনা করছেন কমলেশ্বর মুখোপাধ্যায়। পুরুলিয়াতে চলছে ছবির শ্যুটিং। পুরুলিয়াতে পাসওয়ার্ডের শ্যুটিংয়ের বেশকিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন দেব ও রুক্মিনীও এবং পরমব্রতও।

৪৫ডিগ্রিরও বেশি গরমে পুরুলিয়াতে পাসওয়ার্ডের শ্যুটিং করতে ও অন্য একটি ফিল্ম কিডন্যাপের প্রমোশনে গিয়ে কাবু হতে হয়েছে তাঁদের। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রুক্মিনী মৈত্র।

প্রসঙ্গত, দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের ছবি ‘পাসওয়ার্ড’ এ উঠে আসবে অনলাইন ফ্রড, ডার্ক ওয়েবে মানুষের অন্ধকার ভবিষ্যতের মতো বিষয়বস্তু। এবছর পুজোতে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর