ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬

বিজ্ঞাপন করতে গিয়ে প্রেম, এবার বিয়ে

২০১৯ মে ৩০ ০০:৩০:৪৯
বিজ্ঞাপন করতে গিয়ে প্রেম, এবার বিয়ে

‘নিশ্বাস ফেলার সময় পাচ্ছি না। ভোটের ব্যস্ততা শেষ। এখন অনেক বড় দায়িত্ব। তাঁর মধ্যেই বিয়ের প্রস্তুতি।’ এভাবেই ইটিভি ভারতকে বলেছেন নুসরাত জাহান। এরই মধ্যে জানা গেছে, কলকাতার তরুণ সফল ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করছেন ভারতের বাংলা ছবির এই জনপ্রিয় নায়িকা।

নিজের বিয়ে নিয়ে আর কিছু বলেননি। এরপর যা বলেছেন, তিনি নুসরাত জাহানের ব্যবস্থাপক। তিনি জানালেন, নুসরাত জাহানের ইচ্ছা, দেশে নয়, দেশের বাইরে কোথাও বিয়ে করবেন। তাঁর পছন্দে তুরস্কের ইস্তাম্বুলে বিলাসবহুল পাঁচ তারকা হোটেলে বুকিং দেওয়া হয়েছে। ১৯ থেকে ২১ জুন—এই তিন দিনের মধ্যেই হবে বিয়ের সব অনুষ্ঠান। বিয়েটা হবে ১৯ জুন।

আর পাত্রকে নিয়ে জানালেন, নুসরাত জাহানের হবু বর নিখিল জৈন কলকাতার ছেলে। ব্যবসায়ী, তবে চলচ্চিত্রের সঙ্গে কোনো যোগাযোগ নেই। এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর যুক্তরাজ্যের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের ওপর পড়াশোনা করেছেন।

নিখিল জৈনের সঙ্গে নুসরাত জাহানের পরিচয় কীভাবে হলো? জানা গেছে, গত বছর পূজার আগে ব্যবসায়ী নিখিল জৈনের শাড়ির ব্র্যান্ডের বিজ্ঞাপনের মুখ হয়েছিলেন নুসরাত জাহান। এই কাজের সূত্রেই পরিচয়। অল্প দিনেই সম্পর্ক গাঢ় হয়। এরপর তাঁরা দুজনে মিলেই বিয়ের সিদ্ধান্ত নেন।

এদিকে অনামিকায় বাগদানের আংটি পরা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নুসরাত জাহান। ছবিতে দেখা যায়, তাঁর হাত টেনে ধরছেন বয়ফ্রেন্ড। সঙ্গে লিখেছেন, ‘বাস্তব যখন স্বপ্নের চেয়েও সুন্দর...।’

এরই মধ্যে নুসরাত জাহান আর নিখিল জৈনের মেহেদি ও সংগীতের প্রস্তুতি শুরু হয়ে গেছে। আত্মীয় আর বন্ধুদের কাছে নুসরাত জাহানের বিয়ের নিমন্ত্রণপত্র পৌঁছে গেছে। কলকাতায় নায়িকার পার্ক সার্কাসের ব্রড স্ট্রিটের বাড়িতে বিয়ের ধুম লেগেছে। বিয়ের ছবি যাতে কোনোভাবে প্রকাশ্যে না আসে, তাই বিয়ের অনুষ্ঠানে কিছু বিধি-নিষেধ আরোপ করা হয়েছে।

এবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আহ্বানে রাজনীতিতে যোগ দিয়েছেন নুসরাত জাহান। ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের বসিরহাট থেকে তৃণমূলের প্রার্থী হিসেবে জয়ী হয়েছেন। লোকসভা নির্বাচনে জয়ী হওয়ার পর আজমির শরিফে যান নুসরাত। সেখানে তিনি খাজা মইনউদ্দিন চিশতি (র.)-এর মাজার জিয়ারত করেন। সেই ছবি তিনি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। গতকাল সোমবার স্থানীয় সময় বেলা একটায় দিল্লিতে সংসদে ভবনে যান নুসরাত জাহান। সংসদ ভবনের ৬২ নম্বর কক্ষে তিনি যান। সেখানে নতুন সাংসদদের নাম, ঠিকানা, ফোন নম্বর, দিল্লির অস্থায়ী ঠিকানাসহ কিছু প্রাথমিক তথ্য দিতে হয়। এখনো তিনি দিল্লিতেই আছেন। কলকাতা ফিরবেন আগামীকাল বুধবার।

নুসরাত জাহানের বিয়ে নিয়ে অনেক আগে থেকেই নানা কথা শোনা যাচ্ছে। ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যম দাবি করেছে, নুসরাত জাহান বিবাহিত, বছর চারেক আগে রেজিস্ট্রি করে ভিক্টর ঘোষের সঙ্গে তাঁর বিয়ে হয়েছে। ভিক্টর ঘোষ এভিয়েশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। ওই সময় নুসরাত বলেছেন, ‘যারা বলছে আমি বিবাহিত, তারা প্রমাণ দিক।

তবে এটা ঠিক, যার সঙ্গে অনেক দিন ধরে আমার সম্পর্ক, তাকেই বিয়ে করব।’ আর নুসরাতের বন্ধুদের অনেকেই বলেছেন, নুসরাত বিবাহিত। এরপর অবশ্য নুসরাত বলেছেন, তাঁরা বিয়ে করেননি, কিন্তু একসঙ্গেই আছেন।

এখন শোনা যাচ্ছে, গত জানুয়ারি মাসে ভিক্টর ঘোষের সঙ্গে নুসরাত জাহানের বিবাহবিচ্ছেদ হয়েছে। এরই মধ্যে বিবাহবিচ্ছেদের সব আইনি প্রক্রিয়া শেষ হয়েছে। কিন্তু এসব নিয়ে টুঁ শব্দটি করেননি নুসরাত জাহান।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর