ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬

নির্বাচনে জেতার পর শুটিংয়ে ফিরলেন দেব

২০১৯ মে ২৬ ০২:৩১:২৩
নির্বাচনে জেতার পর শুটিংয়ে ফিরলেন দেব

ভারতের লোকসভা নির্বাচনে নিজের প্রচারণা চালাতে দু’মাস ধরে ঘাটালে থাকতে হয়েছে তৃণমূল সাংসদ ও টালিগঞ্জের জনপ্রিয় অভিনতা দেবকে। নির্বাচনে বড় ব্যবধানে জয় পেয়েছেন তিনি।

ফলাফর বের হওয়ার পর পাসওয়ার্ড সিনেমার শুটিংয়ে ফিরলেন দেব। সে কথা নিজেই সামাজিক যোগাযোগের মাধ্যমে জানিয়েছেন। শনিবার কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালনায় ফ্লোরে দেখা মিলেছে তার।

ভোটের কাজের জন্য আটকে ছিল টালিগঞ্জের বেশ কয়েকটি প্রজেক্ট। দেব এন্টারটেইমেন্টের প্রযোজনায় চলছে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ ও ‘পাসওয়ার্ড’ সিনেমার শুটিং। তার একটিতে নিজে অভিনয়ও করছেন দেব। ভোটের কারণে চিত্রনাট্য পড়ে উঠতে পারেননি ‘সাঁঝবাতি’ সিনেমারও। তাই দ্রুত কাজে ফিরছেন টালিঘঞ্জের প্রযোজক।

কমলেশ্বর মুখোপাধ্যায়কে পাশে রেখে তোলা ছবির ক্যাপশনে লিখেছেন, শুটিংয়ে ফিরলাম। প্রসঙ্গত, বিজেপি প্রার্থী ভারতী ঘোষের বিপরীতে ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে জয়ী হয়েছেন দেব।

জানা গেছে, ‘পাসওয়ার্ড’ সিনেমায় গুরুত্বপূর্ণ পাঁচটি ভূমিকায় দেখা যাবে দেব, রুক্মিণী, পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম ও নবাগত আদৃতকে। দেব এই সিনেমা সম্পর্কে এর আগে বলেছেন, একটা ছবি তিনশ বছর আগের, সঙ্গে সঙ্গে পরেরটা সময়ের চেয়ে এগিয়ে।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর