ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬

শেষ হলো ফারিয়ার ‘বিবাহ অভিযান’

২০১৯ মে ২৫ ২৩:২৬:৩৬
শেষ হলো ফারিয়ার ‘বিবাহ অভিযান’

টানা দুই মাস শুটিং শেষে অফ হলো বাংলাদেশি নায়িকা নুসরাত ফারিয়ার কলকাতার ছবি ‘বিবাহ অভিযান’-এর লাইট-ক্যামেরা। এখন চলবে ছবির পোস্ট প্রোডাকশন ও এডিটিংয়ের কাজ। এরপর আগামী ২১ জুন কলকাতাজুড়ে মুক্তি পাবে তারকাবহুল ‘বিবাহ অভিযান’। এমনটাই জানিয়েছেন ছবির অন্যতম নায়িকা নুসরাত ফারিয়া।

তিনি বলেন, ‘বেশ আগেই ছবির বেশির ভাগ কাজ শেষ হয়েছে। মাত্র দুই দিনের শুটিং বাকি ছিল। এবার শেষ করে এসেছি। আরও আগেই শুটিং শেষ হওয়ার কথা ছিল। কিন্তু মাঝে আমার পরীক্ষা ছিল। যার কারণে শিডিউল দিতে পারিনি। পরীক্ষা শেষ করে কয়েক দিন আগে কলকাতায় যাই।’

আগামী ১২ জুন ছবির প্রচারণার কাজ শুরু হবে জানিয়ে ফারিয়া বলেন, ‘আগামী ১০ অথবা ১১ জুন কলকাতায় যাব। এক সপ্তাহ ছবির প্রচারণায় অংশ নিতে হবে। বিভিন্ন পত্রিকা, ওয়েব পোর্টাল আর টেলিভিশন চ্যানেলগুলোতে ছবিটি নিয়ে কথা বলব। পাশাপাশি বিভিন্ন শপিং মল, বিশ্ববিদ্যালয়, কলেজে ছবির প্রচার নিয়ে যাওয়ার কথা আছে।’

রোমান্টিক কমেডি ধাঁচের গল্পের ‘বিবাহ অভিযান’ পরিচালনা করেছেন বিরসা দাশ গুপ্ত। প্রযোজনা করেছেন ভেঙ্কটেশ ফিল্মস। এপ্রিলের গোড়ার দিকে এর শুটিং শুরু হয়েছিল। এখানে ফারিয়াকে দেখা যাবে রাই চরিত্রে। তার বিপরীতে আছেন অঙ্কুশ হাজরা। এটি এ জুটির দ্বিতীয় ছবি। এর আগে ২০১৫ সালে যৌথ প্রযোজনার ‘আশিকী’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল অঙ্কুশ ও ফারিয়াকে।

ছবিতে ফারিয়া রয়েছেন রাই চরিত্রে। এই চরিত্রে অভিনয় করার কথা ছিল মিমি চক্রবর্তীর। কিন্তু লোকসভা নির্বাচনের কাজে ব্যস্ত হয়ে পড়ায় চুক্তিবদ্ধ হয়েও ছবি ছেড়ে দেন তিনি। প্রথমবার নির্বাচনে অংশ নিয়ে যাদবপুর থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছিলেন মিমি। বিজেপি প্রার্থী অনুপম হাজরাকে তিনি হারিয়েছেন ২ লাখ ৯৫ হাজার ২৩৯ ভোটে। এই ভোটের প্রচারে ছবি ছাড়ায় তার স্থলাভিষিক্ত হন নুসরাত ফারিয়া।

এর আগেও কলকাতার ছবিতে কাজ করেছেন ফারিয়া। ওপার বাংলার সুপারস্টার জিতের বিপরীতে ২০১৬ সালে ‘বাদশা দ্য ডন’ ছবিতে তাকে প্রথম দেখা যায়। এরপর গত বছর ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিতে আবার তিনি জিতের বিপরীতে অভিনয় করেন। সেই হিসেবে ‘বিবাহ অভিযান’ কলকাতায় নায়িকার তৃতীয় ছবি।

তারকাবহুল ‘বিবাহ অভিযান’-এ অঙ্কুশ ও নুসরাত ফারিয়া জুটি ছাড়া আছেন আরও দুই জুটি। তারা হলেন প্রিয়াঙ্কা সরকার-অনিবার্ণ ভট্টাচার্য এবং রুদ্রনীল ঘোষ ও সোহিনী চক্রবর্তী। এই তিন যুগলের নানা কা- নিয়ে নির্মিত হয়েছে বিরসা দাশ গুপ্তের রোমান্টিক কমেডি ‘বিবাহ অভিযান’। শেষ পর্যন্ত ভালোবাসা যাদের এক করে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর