ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬

ভিন্ন পেশায় মগ্ন অভিনেত্রী নিপুণ

২০১৯ মে ২৫ ২০:৩৮:৪২
ভিন্ন পেশায় মগ্ন অভিনেত্রী নিপুণ

চলচ্চিত্র অভিনেত্রী নিপুণ। সর্বশেষ তাকে উত্তম আকাশের ‘ধূসর কুয়াশা’ ছবিতে দেখা গেছে। এরপর থেকে মিডিয়া থেকে অনেকটা দূরে আছেন এই অভিনেত্রী। এছাড়া বর্তমানে ভিন্ন পেশার কাজে নিজেকে ব্যস্ত রেখেছেন তিনি।

এই প্রসঙ্গে বাংলাদেশ টাইমস প্রতিনিধিকে নিপুণ বলেন, অনেকেই জানেন বাংলাদেশে আমার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। আমি আমার প্রতিষ্ঠান ‘টিউলিপ নেইলস অ্যান্ড স্পা’ নিয়ে এখন পুরোপুরি ব্যস্ত আছি। এখানে প্রতিদিন সকাল-সন্ধ্যা সময় দিতে হচ্ছে আমাকে। ঈদের জন্য কাজের চাপও বেড়েছে। তাই মিডিয়ায় সময় কমিয়ে দিয়ে নিজের ব্যবসায় ব্যস্ত সময় পার করছি।

তবে সম্প্রতি চলচ্চিত্রের পরে একটি ওয়েব সিরিজেও কাজ করেছেন নিপুণ। জানিয়েছেন এটি তার অভিনীত প্রথম ওয়েব সিরিজ। এর আগে কখনো এই ধরনের সিরিজে অভিনয় করেননি তিনি।

কাজের অভিজ্ঞতা কেমন? এমন প্রশ্নে নায়িকা বলেন, এবারের ঈদের জন্য নির্মিত এই ওয়েব সিরিজ ‘গার্ডেন গেম’। সত্যি বলতে এতে কাজের অভিজ্ঞতা দারুণ। টিমটাও খুব ভালো। আর ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন তৌহিদ মিটুল। এর কাহিনি লিখেছেন অদিতি মজুমদার। আর এখানে আমার চরিত্রের নাম ইলোরা। সিলেটে এর দৃশ্যধারণের কাজ হয়েছে। এই ওয়েব সিরিজে আমার সঙ্গে ছিলেন রিয়াজ, পপি, মনির খান শিমুলসহ অনেকেই। অনলাইন ভিডিও স্ট্রিমিং সাইট বায়োস্কোপে এরই মধ্যে দর্শকরা এটি দেখতে পাবেন।

তবে ঈদে কি বড় পর্দা ও ছোট পর্দায় কোনো কাজই করছেন না? এমন প্রশ্নে বাংলাদেশকে টাইমসকে নিপুণ বলেন, বড় পর্দায় এখন কোনো কাজ করছি না, তবে ছোট পর্দায় এবারের ঈদে ইত্যাদি’তেও কাজ করেছি আমি। হানিফ সংকেতের পরিচালনায় এ অনুষ্ঠানে দর্শকরা আমাকে ভিন্ন রূপে দেখতে পাবেন।

প্রসঙ্গত, গত বছর ঈদে নিপুণকে সাজ্জাদ হোসেন দোদুলের ‘মহব্বত ব্যাপারী টু’ এবং এস এ হক অলীকের ‘একটুস খানি প্রেম’ নাটকে দর্শকরা দেখেছেন। ২০০৬ সালে চলচ্চিত্র জগতে পা রাখেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিপুণ। এবার দেখতে দেখতে মিডিয়ায় তার এক যুগ পার হয়েছে। নিপুণের অভিনীত প্রথম ছবির নাম ‘রত্নগর্ভা মা’। এ ছবিটি মুক্তি না পেলেও তার পরবর্তী ছবি ‘পিতার আসন’ সর্বপ্রথম বড় পর্দায় দর্শকরা দেখেন। এফ আই মানিক পরিচালিত এ ছবিতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেন।

এরপর অসংখ্য ছবির নায়িকা হয়েছেন নিপুণ। তিনি ‘পিতার আসন’, ‘রিকশাওয়ালার প্রেম’, ‘আমার প্রাণের স্বামী’, ‘বাবার কসম’, ‘মেয়ে অপহরণ’, ‘বাবার জন্য যুদ্ধ’, ‘বড় ভাই জিন্দাবাদ’, ‘জমিদার বাড়ির মেয়ে’, ‘বড়লোকের জামাই’, ‘কোটি টাকার ফকির’, ‘চাঁদের মত বউ’, ‘শুভ বিবাহ’, ‘রিটার্ন টিকিট’, ‘অবুঝ বউ’, ‘বড়লোকের দশদিন গরিবের একদিন’, ‘বাপ বড় না শ্বশুর বড়’, ‘আত্মদান’, ‘হঠাৎ সেদিন’, ‘ঢাকার কিং’, ‘একাত্তরের মা জননী’, ‘স্বর্গ থেকে নরক’, ‘কার্তুজ’, ‘অজ্ঞাতনামা’সহ বেশকিছু ছবিতে অভিনয় করে বড় পর্দায় ভীষণ জনপ্রিয়তা অর্জন করেছেন।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর