ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

দীর্ঘদিন পর ফিরল ‘ফাগুন বউ

২০১৯ মে ২৫ ২০:১৭:১২
দীর্ঘদিন পর ফিরল ‘ফাগুন বউ

গত বছর স্টার জলসা-র যে কয়েকটি ধারাবাহিক দীর্ঘদিন ১৫+ আরবান টিআরপি সেরা দশে থেকেছে, তার মধ্যে অন্যতম ‘ফাগুন বউ’। তবে বিগত বেশ কয়েক সপ্তাহ এই রেটিং চার্টের সেরা দশ তালিকা থেকে বাদ পড়েছিল এই ধারাবাহিক।

এই মুহূর্তে সার্বিকভাবেই জি বাংলার ধারাবাহিকের রেটিং বেশি তার কারণ ওই চ্যানেলের জিআরপি-ও বাকি চ্য়ানেলগুলির থেকে বহুগুণ বলা যায়। তাই সেরা দশে জি বাংলার ধারাবাহিকের জয়জয়কার এখনও অব্য়াহত। শীর্ষে এখনও ‘কৃষ্ণকলি’ (৯.৪) এবং দ্বিতীয় ও তৃতীয় স্থানে সেই ‘করুণাময়ী রাণী রাসমণি’ (৮.৬) ও ‘জয় বাবা লোকনাথ’ (৭.৩)।

বেশ কয়েক মাস ধরেই এই তিনটি ধারাবাহিক শীর্ষ তিনে রয়েছে এবং এই সেরা দশ তালিকার চতুর্থ স্থানটিতে প্রায় পাকাপাকি জায়গা করে নিয়েছে ‘ত্রিনয়নী’ (৬.৯)। পঞ্চম স্থানে বেশ কয়েক সপ্তাহ ধরেই জবর টক্কর দেখা যাচ্ছে ‘বকুলকথা’ ও ‘নকশিকাঁথা’-র মধ্য়ে। ২০১৮-তে যে ধারাবাহিকগুলি শুরু হয়েছিল, তার মধ্যে ‘নকশিকাঁথা’ প্রথম থেকেই ভাল রেটিং বজায় রেখেছে। গত সপ্তাহে পঞ্চম স্থানে থাকলেও এই সপ্তাহে ‘নকশিকাঁথা’ রয়েছে ষষ্ঠ স্থানে।

তবে ‘বকুলকথা’ (৬.৬) ও ‘নকশিকাঁথা’-র মধ্যে রেটিংয়ের তারতম্য খুব একটা বেশি নয়। মাত্র ০.১-এর পার্থক্য। এইটুকু পার্থক্যের কারণেই এই সপ্তাহে পঞ্চম স্থানটি দখল করল ‘বকুলকথা’। আবার আগামী সপ্তাহে যুগ্মভাবে দুটি ধারাবাহিক পঞ্চম স্থানে থাকে নাকি ‘বকুলকথা’ এই স্থানটি ধরে রাখে, সেই নিয়ে কৌতূহল থাকবে অবশ্যই। নীচে রইল এই সপ্তাহের সেরা দশের বাকি ধারাবাহিক ও তার রেটিং–


ষষ্ঠ– ‘নকশিকাঁথা’ (৬.৫), সপ্তম– ‘নেতাজি’ (৫.৮), অষ্টম– ‘ফাগুন বউ’ (৫.৫), নবম– ‘ভানুমতীর খেল’ (৫.৩), দশম– ‘জয়ী’ (৫.২)

এই রেটিং তালিকা অনুযায়ী এই সপ্তাহে স্টার জলসা-র সেরা পাঁচ ধারাবাহিকগুলি হল–

প্রথম– ‘ফাগুন বউ’ (৫.৫), দ্বিতীয়– ‘দেবী চৌধুরাণী’ (৫.০), তৃতীয়– ‘কে আপন কে পর’ (৪.৫), চতুর্থ– ‘বিজয়িনী’ (৩.৫), পঞ্চম– ‘মহাপীঠ তারাপীঠ’ (৩.৪)।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর