ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬

বিবেককে প্রাণনাশের হুমকি, পুলিশের বিশেষ নিরাপত্তা

২০১৯ মে ২৫ ০০:৩২:৩০
বিবেককে প্রাণনাশের হুমকি, পুলিশের বিশেষ নিরাপত্তা

বিবেক ওবেরয়কে হত্যার হুমকি দেওয়ায় তাকে বিশেষ নিরাপত্তা দিয়েছে মুম্বাই পুলিশ। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বুধবার বিবেকের অভিযোগের পর তাকে পুলিশি নিরাপত্তা দেওয়া হয়েছে। হুমকি পাওয়ার পর মৃত্যু আতঙ্কে ভুগছেন বিবেক। তাই অভিনেতার জন্য ২৪ ঘণ্টা পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করেছে প্রশাসন।

দীর্ঘ টানাপোড়েনের পর আগামী ২৪ মে মুক্তি পেতে চলেছে বিবেক ওবেরয় অভিনীত ‘পিএম নরেন্দ্র মোদি’। এখানে মোদির চরিত্রে অভিনয় করেছেন বিবেক। এই কারণেই গত ২২ মে বিবেককে খুনের হুমকি দিয়েছে মাওবাদীরা। বিষয়টি জানার পরে বিশেষ তৎপর হয়েছে পুলিশ। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই সুরক্ষা পাবেন বিবেক।

এদিকে ঐশ্বরিয়া রাই বচ্চনের সাবেক প্রেমিকদের সঙ্গে লোকসভা নির্বাচনের ফলাফলের তুলনা করে বিতর্কের শিকার হন বলিউড অভিনেতা বিবেক ওবেরয়। নিজের প্রাক্তন প্রেমিকা ঐশ্বরিয়াকে নিয়ে একটি মিম শেয়ার করেছিলেন তিনি। তাতে সালমান খান, বিবেক ও অভিষেক বচ্চনের সম্পর্কের সঙ্গে নির্বাচনের ফলাফলের তুলনা করে সমালোচনার মুখে পড়েন বিবেক। সেই টুইট সরিয়ে সবার কাছে ক্ষমাও চান। কিন্তু বিতর্ক পিছু ছাড়েনি অভিনেতার। এরপরই প্রাণনাশের হুমকি পেলেন এই বলিউড অভিনেতা।

সূত্র: পিঙ্কভিলা


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর