ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

চট্টগ্রামে পাঁচতারা হোটেল উঠেছি, দারুণ সময় পার করছি: অপু

২০১৯ মে ২৪ ২০:২১:৩৮
চট্টগ্রামে পাঁচতারা হোটেল উঠেছি, দারুণ সময় পার করছি: অপু

বন্দর নগরী চট্টগ্রামের একটি পাঁচতারা হোটেলে অবস্থান করছেন ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। তবে শুটিং বা অবকাশ যাপনের জন্য নয়, চট্টগ্রামের প্রেম’স কালেকশনের ঈদ প্রদর্শনীর উদ্বোধন করতে তার চট্টগ্রাম সফর।

অপু বিশ্বাস বলেন, ‘প্রেম কালেকশনের এবারের ঈদের পোশাকগুলো খুবই সুন্দর। আমার কাছে খুব ভালো লেগেছে। আর চট্টগ্রামের একটি পাঁচতারা হোটেল উঠেছি। এখানকার পরিবেশও ভালো। সব মিলিয়ে দারুণ সময় পার করছি।’

গতকাল বৃহস্পতিবার ঈদ প্রদর্শনীর উদ্বোধন করেন এই অভিনেত্রী। আজ শুক্রবার ঢাকায় ফিরবেন বলেও জানান তিনি। উপমহাদেশের অভিজাত ফ্যাশন হাউজ প্রেম’স কালেকশনসের শোরুমে শাড়ি, লেহেঙ্গা, গাউন, শেরওয়ানি, পাঞ্জাবি ও ছোটদের সব ধরনের জামা-কাপড়ের কালেকশন ও এক্সক্লুসিভ ডিজাইন পাওয়া যাচ্ছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির পরিচালক ও প্রধান ডিজাইনার প্রেম বম্বানি।

অপু বিশ্বাস বর্তমানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ নামে সিনেমায় অভিনয় করছেন অপু বিশ্বাস। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। সিনেমাটির শুটিং শেষে মুক্তির অপেক্ষায় রয়েছে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর