ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬

শাড়িতে কান ফেস্টিভ্যাল মাতালেন ঝলমলে কঙ্গনা

২০১৯ মে ২৩ ০১:০৭:১২
শাড়িতে কান ফেস্টিভ্যাল মাতালেন ঝলমলে কঙ্গনা

কান ফিল্ম ফেস্টিভ্যাল বলে কথা। ২০১৯ এর রেড কার্পেটে যোগ দিতে মাত্র ১০ দিনে ৫ কেজি ওজন কমিয়ে চমকে দিয়েছেন কঙ্গনা। উদ্দেশ্য কানের জন্য তার বিশেষ পোশাক ও পারফেক্ট লুক। অবশেষে প্রকাশ্যে এল কঙ্গনা রানাওয়াতের রেডকার্পেটের লুক। ফাল্গুনী ও শানে পিকক-এর ডিজাইন করা সোনালি শাড়িতে ধরা দিলেন বলিউড কুইন। তার এই লুক ‘মণিকর্ণিকা : দ্যা কুইন অফ ঝাঁসি’র লুককেই মনে করিয়ে দিয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে সাগরপাড়ে ভারতীয় প্যাভিলিয়নে হাজির হন কঙ্গনা। ঝড় তুলে দেওয়া শাড়ি পরে আলো-ঝলমলে কঙ্গনা ধরা দিলেন আবেদনময়ী হিসেবে। ডান কাঁধ খোলা শাড়িতে দারুণ লাগছিলো তাকে। দু’হাতের কবজি পর্যন্ত ফিকে লাল রঙা অপেরা ঢঙের হাতমোজা। চুলগুলো পরিপাটি করে একপাশে পাকানো পুরনো দিনের ঢঙে। এককথায় বর্ণনা করলে রাজকুমারীর আবহ ফুটে উঠেছে তার এই সাজে।

ফালগুনী শেন পিককের ডিজাইন করা সোনালি সিল্কের কানজিবরম শাড়ি ও কর্সেট গায়ে জড়িয়ে সবার সামনে হাজির হন অভিনেত্রী। সেই সঙ্গে চোখে ও ভ্রুতে আইলাইনার আর মাসকারা, ঠোঁটে গোলাপি লিপস্টিক- সামনে থেকে দেখলে কঙ্গনার স্টাইল জ্ঞানের তারিফ না করে উপায় নেই। ৩২ বছর বয়সী এই অভিনেত্রী কড়া পানীয়র ব্র্যান্ড গ্রে গুসের প্রতিনিধি হিসেবে কানসৈকতে এসেছেন। এ নিয়ে টানা দ্বিতীয়বারের মতো কানে এলেন তিনি।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া, জি নিউজ


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর