ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

পাঁচ দিনেই ৫০ কোটি ছাড়িয়ে গেল ‘দে দে পেয়ার দে’

২০১৯ মে ২২ ২২:৩৭:৩৫
পাঁচ দিনেই ৫০ কোটি ছাড়িয়ে গেল ‘দে দে পেয়ার দে’

ভারতের বক্স অফিসে অজয় দেবগন, রাকুল প্রীত সিং ও টাবু অভিনীত ‘দে দে পেয়ার দে’ সিনেমা ভালোই আয় করছে। প্রত্যাশা ছিল, মুক্তির দিন বক্স অফিসে ঝড় তুলবে। তবে সে অনুযায়ী আয় করতে পারছে না ছবিটি। পাঁচ দিনে আয় করেছে ৫০ কোটি রুপির বেশি। গত ১৭ মে মুক্তি পায় ‘দে দে পেয়ার দে’। মুক্তির দিন ভারতের বক্স অফিসে আয় করে ১০ কোটি রুপির বেশি। তবে প্রত্যাশা ছিল আরো বেশি।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইটারে ‘দে দে পেয়ার দে’র বক্স অফিস সংগ্রহ জানিয়েছেন। আজ টুইটার বার্তায় তিনি বলেছেন, পাঁচ দিনে ৫০ কোটি রুপি অতিক্রম করেছে ছবিটি। তারানের হিসাবে, শুক্রবার ১০.৪১ কোটি, শনিবার ১৩.৩৯ কোটি, রোববার ১৪.৭৪ কোটি, সোমবার ৬.১৯ কোটি, মঙ্গলবার ৬.১০ কোটি। সর্বমোট : ৫০.৮৩ কোটি রুপি (ইন্ডিয়া বিজ)।

চিত্রসমালোচকেরা ‘দে দে পেয়ার দে’র ভালো আলোচনা করা সত্ত্বেও প্রত্যাশা অনুযায়ী সংগ্রহ হচ্ছে না। এ ছবির মধ্য দিয়ে অনস্ক্রিনে প্রথমবারের মতো নিজের আসল বয়সী ভূমিকায় অভিনয় করলেন অজয় দেবগন। ছবিতে নিজের বয়সের তুলনায় অনেক ছোট রাকুল প্রীতের সঙ্গে রোমান্স করলেন অজয়। এতে তাঁর সাবেক স্ত্রীর ভূমিকায় রয়েছেন টাবু।

‘দে দে পেয়ার দে’ প্রযোজনা করেছেন লাভ রঞ্জন। কার্তিক আরিয়ানের সঙ্গে কাজ করে যথেষ্ট পরিচিত লাভ রঞ্জন। ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘পেয়ার কা পঞ্চনামা টু’ ও ‘সোনু কে টিটু কি সুইটি’ বক্স অফিসে দারুণ ব্যবসা করেছে, আর তিন ছবিরই নায়ক কার্তিক আরিয়ান। আকিব আলি পরিচালিত কমেডি-রোমান্টিক ধাঁচের ‘দে দে পেয়ার দে’ ছবিতে আরো রয়েছেন অলোক নাথ, জাভেদ জাফেরি ও জিমি শেরগিল। সূত্র : ডিএনএ


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর