ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

ঈদের জন্য প্রস্তুত শাকিব-বুবলী

২০১৯ মে ২১ ২০:৫৮:৩৫
ঈদের জন্য প্রস্তুত শাকিব-বুবলী

আসন্ন ঈদের জন্য প্রস্তুত শাকিব খানের চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’। তুরস্কের বিখ্যাত শহর ইস্তাম্বুলে ছবির তিনটি গানের শুটিং করা হয়। এরই মধ্যে এডিটিং শেষ করা হয়েছে। যেকোনো সময় ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে। এমনটিই জানিয়েছেন ছবির এডিটর তৌহিদ হোসেন চৌধুরী।

গানের প্রশংসা করে তৌহিদ বলেন, ‘ইস্তাম্বুলে অনেক সুন্দর লোকেশন ব্যবহার করা হয়েছে ছবির তিনটি গানে। আমার মনে হয় দর্শক একেবারেই নতুন ধরনের লোকেশন দেখবেন এই ছবির মধ্য দিয়ে। তা ছাড়া গানের কথার সাথে কোরিওগ্রাফি অনেক ভালো হয়েছে। আশা করি তিনটি গানই সবাই পছন্দ করবে।

আগে এডিটিং করা ছিল জানিয়ে তৌহিদ বলেন, ‘গতকাল রাতে তুরস্কের শহর ইস্তাম্বুল থেকে ছবির তিনটি গানের ফোটেজ পাঠিয়েছে। এরই মধ্যে আমরা এডিটিং শেষ করেছি। আমরা আসলে আগেই ছবির এডিটিং শেষ করে রেখেছিলাম। পোস্ট প্রডাকশনের সব কাজ শেষ করা ছিল। গানের ফোটেজ পাঠানোর পর সেগুলো শুধু যুক্ত করেছি। যে কারণে যেকোনো সময় ছবিটি সেন্সর বোডে জমা দিতে পারবেন প্রযোজক।

এই ছবির মধ্য দিয়ে দীর্ঘ পাঁচ বছর পর আবারও চলচ্চিত্র প্রযোজনা করছেন শাকিব খান। ছবিটি পরিচালনা করেছেন মালেক আফসারী। ‘পাসওয়ার্ড’ শিরোনামের এই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করছেন শাকিব খানের নায়িকা শবনম বুবলী। এর আগে ২০১৪ সালে তিনি প্রথম প্রযোজনা করেন বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’। সেই ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

শাকিব খান এরই মধ্যে কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ শিরোনামে চলচ্চিত্র নির্মাণ করার ঘোষণা দিয়েছিলেন। পরিচালক কাজী হায়াৎ অসুস্থ থাকায় দেশের বাইরে আছেন, তাই ছবির কাজ শুরু করা যায়নি। এই ছবিতেও শাকিব খান জুটি বেঁধেছেন শবনম বুবলীর সঙ্গে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর