ঢাকা, রবিবার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬

৫৩ বছর বয়সে কলেজ ছাত্র সালমান

২০১৯ মে ২১ ০০:০৯:৩৯
৫৩ বছর বয়সে কলেজ ছাত্র সালমান

এবার কলেজ ছাত্রের রূপে আসছেন বলিউড সুপারস্টার সালমান খান। ৫৩ বছর বয়সী এই তারকা তার অভিনীত দাবাং-৩ ছবিতে এই রূপে হাজির হবেন। ছবির আইটেম গান ‘মুন্না বদনাম হুয়া’তে কলেজ ছাত্রের লুকে পারফর্ম করবেন এই অভিনেতা।

দাবাং-৩ ছবিতে সালমানের কলেজ জীবনের কিছু অংশ বিশেষ দেখানো হবে। টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, গানে সালমান একজন কলেজ ছাত্র। তিনি পছন্দের মেয়ের কাছে প্রেম নিবেদন করতে চান। যদিও সালমানের এই পছন্দের মানুষ হিসেবে কে অভিনয় করবে তা এখনও নিশ্চিত হয়নি।

আর এই গানের কেন্দ্রবিন্দুতে থাকবেন ভাইজান। আসছে জুন থেকে একজন নতুন অভিনেত্রীকে নিয়ে ছবির শুটিং শুরু হবে হবে জানা গেছে। এর আগে ‘দাবাং’ এবং ‘দাবাং-২’ ছবিতে ‘মুন্নি বদনাম হুয়ি’ এবং ‘ফেভিকল সে’ নামে দুটি আইটেম গান তুমুল জনপ্রিয়তা পায়। এবার ‘মুন্না বদনাম হুয়ি’ গানে তরুণ সালমানের পা উঁচিয়ে পারফর্ম দেখার অপেক্ষায় তার ভক্তরা।

সালমান এখন ‘ভারত’ ছবির প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। তার বিপরীতে আছেন ক্যাটরিনা কাইফ। আসছে ঈদে ছবিটি মুক্তি পাবে। অনস্ক্রিনের পাশাপাশি দুই তারকার অফস্ক্রিন রসায়নও বেশ জমে উঠেছে। কদিন আগেই ছবির একটি গানের প্রকাশনা অনুষ্ঠানে ক্যাটরিনার শাড়ি ঠিক করে দিচ্ছিলেন সালমান। অনুষ্ঠান শেষ না হতেই সেই স্থিরচিত্র ভাইরাল হয়।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর