ঢাকা, সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬

প্রিয়াঙ্কা-সালমানের দ্বন্দ্ব, জয়ী ক্যাটরিনা

২০১৯ মে ২০ ০০:১৬:২৭
প্রিয়াঙ্কা-সালমানের দ্বন্দ্ব, জয়ী ক্যাটরিনা

বলিউডে অ আ ক খ যিনি জানেন, তিনি এ-ও জানেন, সালমান খান যেমন ভালো বন্ধু, তেমনই ‘ভালো’ শত্রু। জনপ্রিয় সংগীতশিল্পী, অভিনেতা থেকে ম্যানেজার পর্যন্ত বলিউডপাড়ার অনেকেই আছেন সালমানের ‘শত্রু’ তালিকায়। এর আগে অরিজিৎ সিং, বিবেক ওবেরয়রা হাতজোড় করে ক্ষমা চেয়েছেন। তাতেও মন গলেনি এই ভাইজানের। সেই কালো তালিকার সর্বশেষ সংযোজন প্রিয়াঙ্কা চোপড়া।

‘ভারত’ ছবির শুটিংয়ের আগ দিয়ে ছবি ছাড়ার ঘোষণা দেন প্রিয়াঙ্কা চোপড়া। আর তাতেই খেপেছেন সাল্লুভাই। বলিউডের সুলতান তাঁর সুলতানি মেজাজে বলেছেন, ‘শুটিং শুরু হওয়ার পাঁচ দিন আগে তিনি (প্রিয়াঙ্কা) তাঁর মত বদলের কথা জানিয়ে আমাদের বড় উপকার করেছেন।’ সেই ‘বড় উপকার’ কিছুতেই ভুলতে পারছেন না সালমান খান। একটার পর একটা তির্যক মন্তব্য প্রমাণ করে, প্রিয়াঙ্কাকে তিনি বন্ধুর বিপরীতটাই ভাবছেন।

এই তো গতকাল শুক্রবারের ঘটনা। ঈদ উপলক্ষে ‘ভারত’ ছবির মুক্তিকে সামনে রেখে এই ছবির প্রচারণায় আবারও প্রিয়াঙ্কার ছবি না করা নিয়ে টিটকিরি করলেন। কথার বাণ ছুড়ে দিলেন প্রিয়াঙ্কা চোপড়ার দিকে। ‘ভারত’ ছাড়া যে বড় ভুল ছিল, সেই দিকে ইঙ্গিত করে টিপ্পনী কাটতে ছাড়লেন না। বললেন, ‘প্রিয়াঙ্কা চোপড়া ক্যাটরিনা কাইফকে তাঁর ক্যারিয়ারের সবচেয়ে সুন্দর চরিত্রটি দিয়েছেন।’ সালমান এও আশা করছেন, ক্যাটরিনা তাঁর এই চরিত্রের জন্য জাতীয় পুরস্কার পাবেন।

প্রিয়াঙ্কাকে উদ্দেশ্য করে সালমান খান যে এই প্রথমবার ‘তির্যক’ বাক্য ব্যয় করলেন, তা নয়। ভারত ছাড়ার পর থেকেই তিনি সালমান খানের ‘ব্যাড বুকে’ নাম লিখিয়েছেন। কিন্তু এখন তাদের দ্বন্দ্ব আর ফিসফাস পর্যায়ে নেই। তাদের মধ্যে মোটামুটি অলিখিত সমর চলছে। যদিও সালমানের কাছের এক বন্ধু বিবৃতি দিয়েছেন, ‘আমরা জানি না কেন প্রিয়াঙ্কা চোপড়া পরিচালক আলী আব্বাস জাফরকে অনুরোধ করে এই চরিত্র নেন। আর কেনইবা শুটিং শুরুর পাঁচ দিন আগে পিছু হটলেন।’ এ সময় তিনি আরও বলেন, সালমানের সঙ্গে প্রিয়াঙ্কার যোগাযোগ ওখানেই শেষ।

প্রিয়াঙ্কা চোপড়া ছবি ছেড়ে দিয়েছেন বলে সেটি ধরে নাকি বসে নেই সালমান খান। সালমান আর প্রিয়াঙ্কার দ্বন্দ্বে সালমান বা প্রিয়াঙ্কার কারওই তেমন কিছু আসে–যায় না। তবে ইন্ডাস্ট্রির বড় দুই তারকার মধ্যে এই সম্পর্কের এতটাই অবনতি ঘটেছে যে ভবিষ্যতে তাঁদের একসঙ্গে কাজ করার নাকি কোনো সম্ভাবনা নেই বলেও জানান ওই মুখপাত্র।

সালমান খান আর প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কের অবনতির মাঝে নাকি হাত আছে তৃতীয় ব্যক্তির। তিনি রেশমা শেঠি, সালমানের সাবেক ম্যানেজার। সালমানের সঙ্গে রেশমার মনোমালিন্যের কথা কারও অজানা নয়। এখন এই রেশমা শেঠি বলিউড ও হলিউডের তারকা প্রিয়াঙ্কা চোপড়ার ছবিসংক্রান্ত সব সিদ্ধান্ত নেন। শোনা যায়, প্রিয়াঙ্কা নাকি ‘ভারত’ ছবিটি থেকে বেরিয়ে এসেছেন রেশমার পরামর্শেই। ‘ভারত’ ছবির চরিত্রটি তাঁর যোগ্য নয়। একাধিক তারকাবহুল এই ছবিতে প্রিয়াঙ্কার চমক কোনোভাবে কম হয়ে যাক, তা চাননি রেশমা। এরপরই প্রিয়াঙ্কা পরিচালককে ব্যক্তিগত কারণ দেখিয়ে ছবি থেকে বের হয়ে যান।

তবে সব দেখে–শুনে মনে হচ্ছে, প্রিয়াঙ্কা ছবি ছাড়ায় সালমান খানের ‘শাপে বর’ হয়েছে। শুটিং সেটে ক্যাটরিনার সঙ্গে সময় কাটানোর সুযোগ পেয়েছেন। এখন বলছেন, বলিউডের সবাই তাঁকে ভাইজান বললেও ক্যাটরিনার কাছ থেকে তিনি ‘মেরি জান’ ডাক শুনতে চান। আবার সালমান ক্যাটরিনার শাড়ির আঁচল ঠিক করে দিচ্ছেন, এমন ছবিও ভাইরাল হচ্ছে গণমাধ্যমে। এই যে পুরোনো প্রেম নতুন করে হালে পানি পাচ্ছে, তা কি প্রিয়াঙ্কা ছবিটা করলে হতো?


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর