ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

বিয়ের হীরার আংটি প্রকাশ করে সবাইকে চমকে দিলেন শ্রাবন্তী

২০১৯ মে ১৯ ২৩:০৮:২৭
বিয়ের হীরার আংটি প্রকাশ করে সবাইকে চমকে দিলেন শ্রাবন্তী

সিনেমার লিস্টের মতো বিয়ের লিস্টও বেড়ে চলেছে টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। আরও একবার বিয়ের পিঁড়িতে বসে তাক লাগিয়েছেন অভিনেত্রী। রোশন সিংকে বিয়ে করে ফের গসিপের শীর্ষে শ্রাবন্তী। এবারে সংবাদ শিরোনামে এলেন নিজের এনগেজমেন্ট রিংয়ের কারণে।

বিয়ের আংটি হোক বা বাগদানের আংটি, বড় হীরা থেকে চোখ সরছে না নেটিজেনের। সম্প্রতি ইনস্টাগ্রামে ছবিটি আপলোড করে প্রশংসা কুড়োলেন নায়িকা। গতবছর মডেল কৃষ্ণ বৃজের সঙ্গে ডিভোর্স হয় শ্রাবন্তীর। এরপরই রোশান সিংয়ের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেত্রী। বেশ কয়েকবার খবরের শিরোনামে উঠে এসেছিল তাঁদের সম্পর্ক নিয়ে নানা কথা। জল্পনা ছিল, তবে কি আবার সম্পর্কে জড়ালেন নায়িকা!

সমস্ত প্রশ্নের অবসান ঘটিয়ে সামনে আসে দু’জনের বিয়ের ছবি। একেবারে ঘরোয়া পরিবেশে বিয়ে সেরেছিলেন তাঁরা। পরিবারের কয়েকজন সদস্য ও ঘনিষ্ঠ মহল ছাড়াই আর কেউই ছিল না বিয়ের এই অনুষ্ঠানে। তবে গসিপের তালিকা এখানেই শেষ নয়। বাগদান পর্বের খবরে যখন নায়িকার ভক্তদের কৌতূহল রীতিমত বেড়ে গিয়েছে ঠিক তেমনই বিয়ের খবর পেতে তাদের প্রতীক্ষার অন্ত নেই।

বাদগান, বিয়ে সব মিলিয়ে ভক্তদের উন্মাদনা তুঙ্গে। এমন সময় আরও একটি খবরে শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। তাঁদের হানিমুন। হানিমুনের এক্সক্লুসিভ ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ঝড় তুলেছেন রোশন-শ্রাবন্তী। বিয়ের সমস্ত অনুষ্ঠান হবে চন্ডীগড়ে। কারণ রোশন চন্ডীগড়ের ছেলে। কর্মসূত্রে কলকাতার পার্কস্ট্রিট চত্ত্বরে তার বসবাস।

সূত্রের খবর, কৃষ্ণ বৃজের সঙ্গে ডিভোর্সের মামলা চলাকালীনই নাকি রোশানের সঙ্গে সম্পর্কে জড়ান নায়িকা। বর্তমানে রোশান ওরফে মন্টি এক বিমান সংস্তার কেবিন ক্রিউ হিসাবে কর্মরত। পাশাপাশি এক জিমের মালিক সে। শোনা যাচ্ছে চুপিসারে বিয়ে সেরে নিয়েছেন ঠিকই তবে টালিউডের সকলকে আমন্ত্রণ জানিয়ে বড় পার্টি দেবেন খুব শীঘ্রই।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর