ঢাকা, বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬

অপুর মত এবার একই বিপদে পড়লেন ববি

২০১৯ মে ১৯ ২১:১৩:৪০
অপুর মত এবার একই বিপদে পড়লেন ববি

ঢাকাই ছবির আলোচিত নায়িকা ইয়ামিন হক ববি। আসছে ঈদ উল ফিতরে তার অভিনীত ‘নোলক’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। এতে তার বিপরীতে রয়েছেন নায়ক শাকিব খান। ছবিটির প্রচারণায় বর্তমানে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী। তবে এই ব্যস্ততার মধ্যে অস্থিরতা ভর করেছে অভিনেত্রীর মনে। গতকাল শুক্রবার রাত থেকে হঠাৎ ফেসবুকে ঢুকতে পারছেন না তিনি। আইডিটি ডিজেবল দেখাচ্ছে। কিছু দিন আগে চিত্রনায়িকা অপু বিশ্বাসের আইডিও হ্যাক হয়েছিলো। অপুর মত এবার একই বিপদে পড়লেন ববি।

এ প্রসঙ্গে ববি বলেন, গতকাল রাত থেকে আইডি খুঁজে পাচ্ছি না। হ্যাক হয়েছে নাকি ফেসবুক কর্তৃপক্ষ ডিজেবল করেছে তাও বুঝছি না। আমি বিষয়টি পুলিশের সাইবার ক্রাইম ইউনিটকে জানিয়েছি। ভক্ত ও অনুসারীদের উদ্দেশে ববি বলেন, যেহেতু এখন পর্যন্ত আইডির কোনও হদিস পাচ্ছি না, সুতরাং আমার আইডি থেকে হঠাৎ যদি কোনও রাষ্ট্রবিরোধী কথাবার্তা ও অশ্লীল কিছু ছড়ানো হয় সেজন্য সবাইকে সজাগ থাকার অনুরোধ। পাশাপাশি কোনও প্রকার আর্থিক লেনদেন না করার জন্য সবাইকে অনুরোধ করছি।

উল্লেখ্য, তারকাদের সামাজিক যোগাযোগ মাধ্যমের আইডি হারানোর খবর বিশ্বব্যাপী বেশ পরিচিত। বেশ কিছুদিন আগেও বাংলাদেশের কয়েকজন জনপ্রিয় বিনোদন তারকা আইডি হারিয়েছেন। সম্প্রতি এক রাতে আইডি হারিয়েছেন চার তারকা। আইডি হারানো তারকারা হলেন- অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন, অভিনেতা অপূর্ব, অভিনেত্রী টয়া ও গায়ক ইমরান। তবে সর্বশেষ আইডি হারানো তালিকায় যুক্ত হলো নায়িকা ববির নাম।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর