ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬

বাঙালি চিত্রনায়িকা রেহা চক্রবর্তীর প্রেমে পড়েছেন সুশান্ত, ছবিসহ

২০১৯ মে ১৫ ২৩:৫৮:২০
বাঙালি চিত্রনায়িকা রেহা চক্রবর্তীর প্রেমে পড়েছেন সুশান্ত, ছবিসহ

ক্যারিয়ার নয়, ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচিত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত। এবার তাঁর নতুন প্রেম নিয়ে আলোচনা হচ্ছে। শোনা যাচ্ছে, সুশান্ত নাকি এক বাঙালি নায়িকার প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

বলিউডে প্রেমের ভাঙাগড়ার খেলা খুব স্বাভাবিক ব্যাপার। সুশান্ত সিং রাজপুতের জীবনে যেমন একাধিক প্রেম এসেছে, আবার তা চলেও গেছে। ক্যারিয়ারের শুরুর দিকে আরেক বলিউড তারকা অঙ্কিতা লোখান্ডের সঙ্গে ব্রেকআপ নিয়ে আলোচিত হন। এরপর ‘রাবতা’ ছবির শুটিংয়ে কৃতি শ্যাননের সঙ্গে সুশান্তের ঘনিষ্ঠতা বাড়ে। কৃতির সঙ্গে ছাড়াছাড়ির পর তাঁর জীবনে আসেন সারা আলী খান। তাঁদের ঘনিষ্ঠতার কথা বিটাউনের অলিগলিতে কান পাতলেই শোনা যেত। তবে এই সম্পর্কও বেশি দিন টেকেনি।

এরপর? এবার বাঙালি চিত্রনায়িকা রেহা চক্রবর্তীর প্রেমে পড়েছেন সুশান্ত সিং রাজপুত। বিটাউনে জোর গুঞ্জন, সুশান্তের সঙ্গে রেহার ঘনিষ্ঠতা ক্রমে গভীর হচ্ছে, তাঁরা একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন, দীর্ঘ সময় একান্তে সুন্দর সময় কাটাচ্ছেন। তবে এবার সুশান্ত নাকি তাঁর প্রেমের খবর গোপন রাখতে চান। কারণ, এই সম্পর্ককে একটা রূপ দিতে চান তাঁরা দুজন।

বাঙালি পরিবারের মেয়ে রেহা চক্রবর্তী বড় হয়েছেন বেঙ্গালুরুতে। এমটিভি ইন্ডিয়ার ‘টিভিএস স্কুটি টিন ডিভা’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন। এরপর ‘পেপসি এমটিভি ওয়াসআপ’, ‘টিকট্যাক কলেজ বিট’, ‘এমটিভি গন ইন সিক্সটি সেকেন্ডস’ অনুষ্ঠান সঞ্চালনা করেন। বড় পর্দায় প্রথম অভিনয় করেন ২০১২ সালে, তেলেগু ছবি ‘টুনিগা টুনিগা’তে। পরের বছর অভিনয় করেন হিন্দি ছবিতে, নাম ‘মেরে ড্যাড কি মারুতি’। এরপর ছয়টি হিন্দি ও একটি তামিল ছবিতে অভিনয় করেন তিনি।

সুশান্ত সিং এখন ব্যস্ত তাঁর আগামী ছবি ‘ছিছোরে’ নিয়ে। ছবিতে তাঁর বিপরীতে আছেন শ্রদ্ধা কাপুর। পরিচালনা করছেন নিতেশ তিওয়ারি। এই ছবির পোস্টার কিছুদিন আগে প্রকাশ হয়েছে। ‘ছিছোরে’ ছবিতে সুশান্তকে যুবক এবং বৃদ্ধের চরিত্রে দেখা যাবে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর