ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

ঝগড়া করছেন শাহরুখ খান

২০১৯ মে ১৫ ২০:৩১:০০
ঝগড়া করছেন শাহরুখ খান

২০১৮ সালের ১ জানুয়ারি টুইটারে শাহরুখ খান লিখেছেন, ‘আনন্দ এল রাইয়ের ছবির নামের জন্য আমি অপেক্ষা করছি। অপেক্ষা করছে গোটা টিম!’ তিনি আরও লিখেছেন, আনুশকা শর্মা আর ক্যাটরিনা কাইফও অপেক্ষা করছেন। সেদিন বিকেলে পরিচালক আনন্দ এল রাই ঘোষণা করেন, শাহরুখ খানকে নিয়ে নতুন ছবির কাজ শুরু করছেন। ছবির নাম ‘জিরো’। আলোচিত এই ছবিটি মুক্তি পেয়েছে গত বছর ২১ ডিসেম্বর।

২০১৭ সাল শাহরুখ খানের জন্য ছিল খুবই খারাপ। ‘রইস’ এবং ‘যব হ্যারি মেট সেজাল’—দুটি ছবি কোনোভাবেই দর্শকের মনে তেমন দাগ কাটেনি। তাই ‘জিরো’ ছবির ওপর শাহরুখ খানের অনেক কিছু নির্ভর করছিল। শেষ পর্যন্ত ‘জিরো’ ছবিটির ভাগ্যে জোটে শূন্য। অনিশ্চিত হয়ে পড়ে বলিউডের কিং খানের ভবিষ্যৎ।

একের পর এক ফ্লপ মেনে নিতে কষ্ট হচ্ছে শাহরুখ খানের। ‘জিরো’ নিয়ে নাকি তিনি বেশি আশাবাদী ছিলেন। শেষ পর্যন্ত সেই আশা ভেঙে যাওয়ায় মন–মেজাজ ভালো নেই তাঁর। হঠাৎ হঠাৎ রাগ করছেন। যা বলা উচিত নয়, তা-ই বলছেন। ঝগড়া মেজাজ তাঁর। এর অন্যতম কারণ, বক্স অফিসে পরপর ফ্লপ হওয়ায় তাঁর ইমেজের ওপর আঘাত পড়েছে। পরপর তিন বছরে আয় কমেছে কয়েক গুণ।

এই সব কিছুর জন্য এখন শাহরুখ খান দায়ী করছেন আনন্দ এল রাইকে। ‘জিরো’ ছবিটি পরিচালনা করেছেন তিনি। আনন্দ এল রাইয়ের সঙ্গে তাঁর সম্পর্ক তিক্ত হয়ে উঠেছে। বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘জিরো’ ছবির মুক্তির আগে পরিচালক আনন্দ এল রাইয়ের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন শাহরুখ খান। এখন তিনি এই পরিচালকের সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছেন। তবে এ ব্যাপারে আনন্দ এল রাই এখনো কোনো মন্তব্য করেননি।

এদিকে শাহরুখ খান আর আনন্দ এল রাইয়ের সঙ্গে সংশ্লিষ্ট অনেকেই এই অভিযোগকে উড়িয়ে দিয়েছেন। তাঁদের মতে, এমন কিছুই ঘটেনি। পুরোটাই গুজব।

‘জিরো’ ছবির ব্যর্থতার পর অনেকে ধরেই নিয়েছেন শাহরুখ খানের ক্যারিয়ার অস্তমিত। তবে এ ক্ষেত্রে অমিতাভ বচ্চন হয়তোবা রক্ষাকর্তা হতে পারেন। কারণ, বলিউডের শাহেনশার সুপারহিট ছবি ‘সাত্তে পে সাত্তা’র রিমেক হবে। শোনা যাচ্ছে, এই ছবিতে শাহরুখ খান অভিনয় করবেন। অনেকে মনে করছেন, শাহরুখের ডুবন্ত ক্যারিয়ারকে এই ছবি হয়তোবা বাঁচাতে পারে।

প্রযোজক ফারহা খান আর পরিচালক রোহিত শেঠি ‘সাত্তে পে সাত্তা’ ছবির প্রধান চরিত্রের জন্য বলিউডের বড় তারকাকে নেওয়ার কথা ভেবেছেন। ভাবার পাশাপাশি তাঁরা কাজটিও নাকি সেরে ফেলেছেন। তাঁরা ছবির দুই মূল চরিত্রের জন্য শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফকে চূড়ান্ত করেছেন। সবকিছু ঠিকঠাক এগোলে এটা হবে শাহরুখ-ক্যাটরিনার তৃতীয় ছবি। এর আগে এই দুই তারকাকে ‘যব তক হ্যায় জান’ এবং ‘জিরো’ ছবিতে একসঙ্গে দেখা গেছে।

এই প্রজেক্টের সঙ্গে জড়িত এক সূত্র বলেছে, ফারহা খান সব সময়ই শাহরুখের সঙ্গে কাজ করতে পছন্দ করেন। আর ফারহা মনে করেন ‘হ্যাপি নিউ ইয়ার’-এর পর এই ছবি কিং খানের কামব্যাক ছবি হিসেবে দারুণ হবে। ফারহা খান আবারও শাহরুখের সঙ্গে কাজ করতে চান। আর বলিউডের এই সুপারস্টারের জন্য এটা হবে দারুণ সুযোগ।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর