ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

মা দিবসে ছেলের কাছ থেকে যে উপহার পেলেন অপু বিশ্বাস

২০১৯ মে ১২ ২৩:৩৪:১৭
মা দিবসে ছেলের কাছ থেকে যে উপহার পেলেন অপু বিশ্বাস

মায়ের প্রতি ভালোবাসার জন্য আলাদা দিনের প্রয়োজন পড়ে না। চাইলেই যেকোনো সময় কিংবা ক্ষণে মায়ের প্রতি ভালোবাসা প্রকাশ করা যায়। তারপরও দেশে দেশে বিশেষ দিনে মা দিবস পালনের রীতি দেখা যায়। তবে সব দেশে একই দিনে মা দিবস পালিত হয়, তাও না। মে মাসের দ্বিতীয় রবিবার (১২ মে) মা দিবস পালিত হয়।

মা দিবসকে কেন্দ্র করে আজ সকাল থেকেই মা’কে নিয়ে নানা ধরনের স্ট্যাটাস ফেসবুকে পোস্ট করছেন অসংখ্য ব্যবহারকারীরা। বেশির ভাগই তাদের প্রোফাইল পিকচারে তুলে এনেছেন মায়ের সঙ্গে কোনো মুহূর্তকে।

এই সেই স্কেচ।

এ দিনেই অপু বিশ্বাসের পুত্র আব্রাম খান জয় তার মাকে নিয়ে দিনটি স্মরণীয় করে রাখতে অভিন্ন একটি উপহার দিয়েছে।সে বিষয়টিই অপু বিশ্বাস আজ দুপুরের পর তুলে ধরেছেন সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে। তা হলো—আব্রাম খান জয় তার ড্রইং খাতায় একটি ঘোড়ার স্কেচ করে তা তার মাকে উপহার দিয়েছে।

বিশেষ দিনে পুত্রের কাছ থেকে বিশেষ এ উপহার পেয়ে আপ্লুত ঢাকাই ছবির নায়িকা অপু বিশ্বাস। সে কথাও তিনি লিখেছেন তার ফেসবুক স্ট্যাটাসে। তিনি লিখেছেন, ‘ফার্স্ট ডে গিফটস অন মাদার’স ডে. জয় লাভ ইয়্যু পাপা।’

আধুনিক মা দিবসের প্রচলন হয় যুক্তরাষ্ট্রে। দিবসটির প্রবক্তা আনা মারিয়া রিভস জার্ভিস। তার মা অ্যান মারিয়া রিভস জার্ভিস ছিলেন একজন শান্তিবাদী সমাজকর্মী। তিনি ‘মাদারস ডে ওয়ার্ক ক্লাব’ প্রতিষ্ঠা করেছিলেন। যুক্তরাষ্ট্রের দেখাদেখি পরে বিশ্বের বিভিন্ন দেশে মে মাসের দ্বিতীয় রবিবার মা দিবস হিসেবে পালিত হয়ে থাকে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর